রুক্মিণী আউট, দেবের রাজ্যে অন্য সুন্দরী

সিনেমা জগৎ 4th May 18 at 8:31pm 1,287
Googleplus Pint
রুক্মিণী আউট, দেবের রাজ্যে অন্য সুন্দরী
মিমিকে সরিয়ে দেবের সিনেমাতে জায়গা করে নিয়েছে বান্ধবী রুক্মিণী। গত কয়েকদিন ধরে এমনই গুঞ্জন শোনা যাচ্ছিল টালিউডে। তবে এবার প্রকাশ পেয়েছে ভিন্ন খবর। রুক্মিণীও নন, দেবের সঙ্গে জায়গা করে নিচ্ছেন অন্য এক নায়িকা।
অনিকেত চট্টোপাধ্যায়ের সিনেমা ‘হইচই আনলিমিটেড’ নিয়ে তৈরি হয়েছিল বিতর্ক।

কীভাবে টালিউডের এতদিনের একজন নায়িকাকে সরিয়ে সেই জায়গায় রুক্মিণীকে আনা হচ্ছে তা নিয়েই উঠেছিল প্রশ্ন। যদিও বিষয়টা অস্বীকার করেছিলেন পরিচালক অনিকেত।তিনি স্পষ্টই জানিয়েছিলেন যে, মিমির সঙ্গে কিছু সমস্যা হলেও কখনই রুক্মিণীকে নেওয়ার কথা ভাবা হয়নি।

তবে সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছিল না। টালিউডের এক নম্বর নায়ক দেব তাঁর ইচ্ছামত হিরোইন নিতেই পারেন সিনেমাতে। আর তাছাড়া ক্যারিয়ারের তিনটি সিনেমাতেই তো দেবের বিপরীতেই অভিনয় করেছেন রুক্মিণী। তাই এক্ষেত্রেও হয়ত বান্ধবীকে অগ্রাধিকার দেবেন দেব, এমনটাই মনে করা হচ্ছিল।

অবশেষে, দেবের বিপরীতে নায়িকা নিয়ে সব জল্পনার অবসান ঘটালেন পরিচালক। জানালেন, এই চরিত্রে আসলে অভিনয় করছেন কৌশানী মুখোপাধ্যায়। দেবের বিপরীতে থাকছেন এই অভিনেত্রী।

আরও জানা গেছে যে, এই চরিত্রের জন্য অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীকেও অফার দেওয়া হয়েছিল। ‘হইচই আনলিমিটেড’-এ এক ধনী শিল্পপতির মেয়ের চরিত্রে অভিনয় করবেন মিমি। তাঁর স্বামীর চরিত্রে দেব। যিনি নাকি ঘরজামাই।

অভিনব একটি ভিডিও তৈরি করে ‘হইচই আনলিমিটেড’-এর ঘোষণা করেছিলেন দেব। সেখানে সিনেমার অভিনেতা-অভিনেত্রীরা হাজির ছিলেন। রুক্মিণী এ সিনেমাতে অভিনয় না করলেও তাঁকে ওই ভিডিওতে দেখা গিয়েছিল। তা নিয়েও প্রশ্ন তুলছিলেন টালিউড মহলের কোনও কোনও অংশ।

সূত্র : কলকাতা টুইন্টিফোর
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)