আজও একাদশে জায়গা হচ্ছে না মোস্তাফিজের

ক্রিকেট দুনিয়া 4th May 18 at 4:11pm 1,112
Googleplus Pint
আজও একাদশে জায়গা হচ্ছে না মোস্তাফিজের
চেন্নাইয়ের বিপক্ষে মোস্তাফিজকে ছাড়া জিতলেও পরের ম্যাচে ব্যাঙ্গালুরুর কাছে হেরে যায় মুম্বাই ইন্ডিয়ান্স। এ হারে শেষ চারের লড়াইয়ে টিকে থাকতে মুম্বাইয়ের সামনে সমীকরণ হল বাকি সবগুলো ম্যাচেই জিততে হবে। সেই লক্ষ্যে আজ (শুক্রবার) পাঞ্জাবের বিপক্ষে মাঠে নামবে দলটি। তবে এ ম্যাচের একাদশেও থাকা নিশ্চিত নয় টাইগার পেসার মোস্তাফিজের।

টুর্নামেন্টের শুরু থেকেই মুম্বাইয়ের একাদশ নিয়ে বইছে সমালোচনার ঝড়। শেষ দুই ম্যাচে মোস্তাফিজকে দলে না নেয়াই টা আরও বেড়ে যায়। মুস্তাফিজকে একাদশে না রাখা নিয়ে মুম্বাইয়ের সমালোচনা করে সাবেক ভারতীয় ক্রিকেটার বলেন, ‘ম্যাকক্লেনাঘান এবং মোস্তাফিজের মধ্যে মোস্তাফিজই আদর্শ চয়েজ।’ মোস্তাফিজকে একাদশে রাখার পক্ষে ভোট দেন অস্ট্রেলিয়ান পেস তারকা শন টেইটও। টেইট বলেন, ‘মুম্বাইয়ের জন্য মোস্তাফিজ ছিল আরও ভালো অপশন।’

তবে তাদের সঙ্গে একমত না দলটির বোলিং কোচ শেন বন্ড। তিনি জানান, ‘আমি মনে করি না যে মোস্তাফিজকে না নেয়াটা আমাদের জন্য ভুল ছিল। আমি বলতে চাচ্ছি যে শেষের দিকে বেন কাটিং যদি এসে তিন বলে তিনটি ছয় মারতো, তাহলে হয়তো আমাদের এই আলোচনা করতে হতো না। সুতরাং আমার দল নির্বাচন নিয়ে কোনো সমস্যা নেই একেবারেই।’

আগের ম্যাচ শেষে বন্ডের কথায় বোঝাই যাচ্ছে পাঞ্জাবের বিপক্ষের ম্যাচেও খেলা হচ্ছে না মোস্তাফিজের। তবে সমর্থক ও ম্যাচের গুরুত্ব বিবেচনা করে শেষ পর্যন্ত একাদশে মোস্তাফিজ থাকলেও অবাক হবার কিছু থাকবে না।

মুম্বাইয়ের সম্ভাব্য একাদশ
সুরিয়াকুমার যাদব, এভিন লুইস, ঈশান কিশান (উইকেটরক্ষক), রোহিত শর্মা (অধিনায়ক), জেপি ডুমিনি, ক্রুনাল পান্ডিয়া, হার্ডিক পান্ডিয়া, মায়াঙ্ক মারকান্ডে, মিচেল ম্যাকক্লেনাঘান, বেন ক্যাটিং/অ্যাডাম মিলনে, জাসপ্রিত বুমরাহ।

তথ্যসূত্রঃ জাগোনিউজ২৪
Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)