বাংলাদেশে বাজারে গ্যালাক্সি জে৭ ডুও

মোবাইল ফোন রিভিউ 27th Apr 18 at 7:47pm 959
Googleplus Pint
বাংলাদেশে বাজারে গ্যালাক্সি জে৭ ডুও
বিশ্বের অন্যতম বৃহত মুঠোফোন নির্মাণকারী প্রতিষ্ঠান স্যামসাং বাংলাদেশে আনলো গ্যালাক্সি জে৭ ডুও। ডুয়াল ক্যামেরার মাধ্যমে নতুন রুপে বাজারে আসলো এই ফ্ল্যাগশিপ মুঠোফোনটি।

গ্যলাক্সি জে৭ ডুও-তে আছে ডুয়াল ব্যাক ক্যামেরা। ১৩ ও ৫ মেগাপিক্সেলের দুইটি ক্যামেরা যুক্ত করা হয়েছে মুঠোফোনটিতে।

এছাড়াও এতে যুক্ত করা আছে ৮ মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা। সামনে এবং পেছনে উভয় দিকেই ক্যামেরার অ্যাপারচার ১.৯ এবং যুক্ত আছে এলইডি ফ্ল্যাশ। স্বল্প আলোয় ছবি তোলার জন্য খুবই উপযোগী করে ডিজাইন করা হয়েছে এই এলইডি ফ্ল্যাশ।

স্মার্টফোনটিতে কাস্টম ব্লার এবং আর্ট বোকেহ-এর মতো কিছু বিশেষ ফিচার যুক্ত করা হয়েছে। আছে লাইভ ফোকাস ইফেক্টস, যা দিয়ে বোকেহ এফেক্টের প্যাটার্ন পাল্টে ফেলা যাবে। এছাড়াও ফ্রন্ট ক্যামেরায় নতুন কিছু ফিচার যুক্ত করা হয়েছে এতে।

স্মার্টফোনটির সেলফি ফোকাস মোড এর সাহায্যে ব্যাকগ্রাউন্ডে ব্লার এফেক্ট দেওয়া যায় এবং অপরদিকে বিউটি মোড সবসময় একটি পারফেক্ট সেলফি তুলতে সাহায্য করে। এছাড়াও ফোনটিতে যুক্ত করা হয়েছে ক্লিক অ্যান্ড শেয়ার অপশন। এর ফলে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করার পূর্বেই ছবি এডিট করতে পারবে মুঠোফোনটির ব্যবহারকারীরা।

দ্রুত গতিতে মুঠোফোনটিতে যাবতীয় কাজ করার জন্য এতে আছে এক্সিনস ৭ সিরিজ প্রসেসর এবং ৪জিবি র‍্যাম। বিভিন্ন ডাটা স্টোর করার জন্য এতে আছে ৩২জিবি রম যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ২৫৬জিবি পর্যন্ত বৃদ্ধি করা যাবে। স্মার্টফোনটির পর্দায় আছে ৫.৫ ইঞ্চি এইচডি অ্যামোলেড ডিসপ্লে।

জে৭ ডুও-তে সিকিউরিটি ফিচার হিসেবে আছে ফেস আনলক, ফিঙ্গারপ্রিন্ট প্রযুক্তি এবং ফোল্ডার লক সিস্টেম। স্মার্টফোনটিতে রয়েছে ৩০০০ এমএএইচ রিমুভেবল ব্যাটারি।

স্যামসাং মোবাইল বাংলদেশের হেড অব মোবাইল মো. মুইয়ীদুর রহমান বলেন, স্যামসাং-কে সবার পছন্দের একটি ব্র্যান্ডে পরিণত করাই আমাদের মূল লক্ষ্য। জে৭ ডুও এর মধ্য দিয়ে আমরা জে সিরিজে ডুয়াল ক্যামেরা অন্তর্ভুক্ত করেছি। আমি আশা করছি এর স্পেসিফিকেশন এবং ক্যামেরা ফিচার এর মধ্য দিয়ে এটি গ্রাহকদের হৃদয়ে স্থান করে নিতে সক্ষম হবে।

আগামী ২৯ এপ্রিল থেকে স্যামসাং-এর নির্দিষ্ট কিছু ব্র্যান্ডশপ ও অনুমোদিত স্টোরে পাওয়া যাবে ডিভাইসটি। এরপর ৩০ এপ্রিল ও ১ মে থেকে দেশের সকল স্যামসাং-এর ব্র্যান্ডশপ এবং অনুমোদিত স্টোরে এই স্মার্টফোনটি পাওয়া যাবে।

ব্ল্যাক, ব্লু অথবা গোল্ড তিনটি রঙে মুঠোফোনটি কিনতে গ্রাহকের খরচ হবে ২৭ হাজার ৯৯০ টাকা।
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)