আজ পাঞ্জাবের বিপক্ষে খেলবেন না সাকিব?

ক্রিকেট দুনিয়া 26th Apr 18 at 3:38pm 1,339
Googleplus Pint
আজ পাঞ্জাবের বিপক্ষে খেলবেন না সাকিব?
নিজেদের ৭ম ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে মাঠে নামবে সাকিব আল হাসানের সানরাইজার্স হায়দ্রাবাদ। রাজিব গান্ধি স্টেডিয়ামে দু'দলের ম্যাচটি শুরু হবে আজ রাত ৮ টায়। তবে বাংলাদেশি দর্শকদের জন্য একটা শঙ্কার খবর আছে আর তাহলো, এ ম্যাচে না খেলার সম্ভাবনা আছে টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসানের।

যদিও বিষটি নিশ্চিত নয়। ক্রিকেট বিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফো এমন ধারণা পোষণ করেছে।ওয়েবসাইটটি আজকের ম্যাচে হায়দ্রাবাদের সম্ভাব্য একাদশে রাখেননি সাকিব আল হাসানকে। তার জায়গায় রেখেছে আফগান অলরাউন্ডার মোহাম্মদ নবীকে।

মঙ্গলবার মুম্বাইয়ের বিপক্ষে প্রথম বার দলে সুযোগ পান নবী। সে ম্যাচে ছিলেন সাকিবও। ওই ম্যাচে ব্যাটিংয়ের সময় অধিনায়ক কেন উইলিয়ামসনের ডাকে সাড়া দিতে গিয়ে মাত্র ২ রান করে রান আউট হয়ে ফিরতে হয় সাকিবকে।

সেখানে ১০ বলে ১২ রান করেন নবী। যদিও বোলিংয়ে নবীর চেয়ে উজ্জ্বল ছিলেন সাকিব। ১৬ রানে দিয়ে রোহিত শর্মার উইকেট তুলে নেন সাকিব। ৬ ম্যাচে এখন পর্যন্ত সাকিবের শিকার ৬টি উইকেট।

গেল ম্যাচে মুম্বাইয়ের বিপক্ষে মাত্র ১১৮ রানে অলআউট হয়েও, বোলিং দক্ষতায় জিতেছে হায়দ্রাবাদ। তাই অধিনায়ক রোহিত শর্মার ভাবনায় ব্যাটিং। আইপিএলে দু'দলের ১১ বারের সাক্ষাতে হায়দ্রাবাদ ৮টি ও কিংস এলেভেন পাঞ্জাব জিতেছে ৩টি ম্যাচে।

ক্রিকইনফোর মতে সানরাইজার্স হায়দ্রাবাদের সম্ভাব্য একাদশ:
১. শিখর ধাওয়ান
২. কেন উইলিয়ামসন(অধিনায়ক)
৩. হৃদ্ধিমান শাহা
৪. মনিশ পাণ্ডে
৫. ইউসুফ পাঠান
৬. দিপক হুদা
৭. মোহাম্মদ নবী
৮. রশিদ খান
৯. ভুবনেশ্বর কুমার/সন্দীপ শর্মা
১০. সিদ্ধার্থ কৌল
১১. বসিল থাম্পাই

সূত্রঃ সময় টিভি
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 6 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)