বলিউড এই তারকা পত্মীদের সাবেক প্রেমিক কারা জানেন?

বিবিধ বিনোদন 26th Apr 18 at 3:35pm 1,005
Googleplus Pint
বলিউড এই তারকা পত্মীদের সাবেক প্রেমিক কারা জানেন?
বলিউডের খ্যাতিমান অনেক তারকা স্ত্রীর সাবেক প্রেমিকা এই অঙ্গনেই দাপিয়ে বেড়ান। জীবনের কোনো সময় প্রেমে আবদ্ধ হয়ে পড়েছিলেন কিন্তু বাস্তবতার কষাঘাতে তাঁদের সংসার হয়ে ওঠেনি, এমন জুটির সংখ্যা এই জগতে নেহাতই কম নয়। প্রেমে পরিপূর্ণতা পায়নি বলে যে, তারা আর সংসার বাঁধেন নি তা কিন্তু নয়। প্রেম ভেঙ্গেছে তবে সংসার গড়েছেন এমন জুটি সম্পর্কে কিছু তথ্য এক নজরে দেখে নিন:

মীরা রাজপুত:
বর্তমানে শাহিদ কাপুরের ঘরণী মীরা। তবে শাহিদের সঙ্গে গাঁটছড়া বাঁধার আগে মীরার প্রেমিক ছিলেন আদিত্য লাল। দিল্লির বসন্ত ভ্যালি স্কুলে আদিত্য ও মীরা একই সঙ্গে পড়তেন। তখন থেকেই প্রেম। পরে সেই সম্পর্ক ভেঙে যায়।

অর্পিতা খান:
খুব শীঘ্রই ‘লভরাত্রি’ ছবি দিয়ে বলিউডে পা রাখতে চলেছেন অর্পিতার স্বামী আয়ুষ। তবে আয়ুষের আগে অর্জুন কাপুরের সঙ্গে ডেট করতেন সালমানের বোন অর্পিতা। শোনা গিয়েছে, দু’জনের বিয়েও নাকি ঠিক হয়ে গিয়েছিল। পরে সেই সম্পর্ক ভেঙে যায়।

অবন্তিকা মালিক:
বলিউডের চকোলেট হিরো ইমরান খানের স্ত্রী অবন্তিকা। বি-টাউনে বেশ চর্চিত তাঁদের ‘লাভ স্টোরি’। জানেন কি, ইমরানের আগে রণবীর কাপুরের সঙ্গে প্রেম করতেন মডেল ও অভিনেত্রী অবন্তিকা। প্রায় পাঁচ বছর তাঁরা ডেট করেছেন।

করিনা কাপুর:
বলিউডের ছোটে নবাবের সঙ্গে গাঁটছড়া বাধার আগে শাহিদ কাপুরের সঙ্গে দীর্ঘ দিন ডেট করেছেন করিনা। অফস্ক্রিনের পাশাপাশি অনস্ক্রিনেও তাঁদের জুটি ছিল সুপারহিট।

সোহা আলি খান:
‘কলিযুগ’ খ্যাত কুণাল খেমুর সঙ্গে লিভ ইন এবং পরে বিয়ে সেরেছেন সোহা। তবে কুণালের আগে দক্ষিণী তারকা সিদ্ধার্থ নারায়ণের সঙ্গে তাঁর সম্পর্কের কথা শোনা গিয়েছিল। শোনা যায়, ‘রং দে বাসন্তী’ তারকা সিদ্ধার্থের সঙ্গে দীর্ঘ দিন ডেটও করেছেন সোহা।

ঐশ্বর্য রাই:
অভিষেক বচ্চনের ঘরণী হওয়ার আগে ঐশ্বর্য এবং সলমনের প্রেম-ব্রেকআপ নিয়ে পাপারাৎজিদের উৎসাহের অন্ত ছিল না। সালমানের পর বিবেক ওবেরয়ের সঙ্গে ঐশ্বর্যের সম্পর্ক নিয়েও বি-টাউনে বেশ গসিপ হয়। শোনা গিয়েছে, মডেলিংয়ের সময় হটমেলের প্রতিষ্ঠাতা সাবির ভাটিয়া এবং রাজীব মুলচন্দানির সঙ্গেও সম্পর্ক ছিল ঐশ্বর্যের।

রানি মুখোপাধ্যায়:
১৯৯৮ থেকে ২০০৬ সাল পর্যন্ত বক্স-অফিসকে একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন রানি। ২০১৪ সালে ফিল্ম ডিরেক্টর আদিত্য চোপড়ার সঙ্গে চার হাত এক হয় রানির। তবে শোনা গিয়েছে, এক সময় বি-টাউনের ‘চি চি’ গোবিন্দার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন রানি। ‘হদ কর দি আপনে’ ছবির শুটিংয়ের সময় থেকেই নাকি দু’জনকে ডেট করতে দেখা গিয়েছিল।

সূত্রঃ সময় টিভি
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)