সাকিবদের বিপক্ষে একাদশে পরিবর্তন আনতে পারে মোস্তাফিজের মুম্বাই

ক্রিকেট দুনিয়া 24th Apr 18 at 10:05am 1,426
Googleplus Pint
সাকিবদের বিপক্ষে একাদশে পরিবর্তন আনতে পারে মোস্তাফিজের মুম্বাই
আইপিএলের চলতি মৌসুমটা ভালো যাচ্ছে না মুম্বাই ইন্ডিয়ান্সের। টানা তিন ম্যাচ হেরে চতুর্থ ম্যাচে জয় পেলেও পঞ্চম ম্যাচে আবারও হারের স্বাদ পায় দলটি। চার ম্যাচ হেরে পয়েন্ট টেবিলের সপ্তম স্থানে অবস্থান করছে বাংলাদেশি কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানের দল।

এই অবস্থা থেকে বেরিয়ে আসতে মুম্বাইয়ের কম্বিশনে পরিবর্তন আনার পরামর্শ দিয়েছেন সাবেক কিউই পেসার ও বর্তমানে ধারাভাষ্যকার সাইমন ডুল। তার মতে, ‘মুম্বাই একাদশে মোস্তাফিজুর ও ম্যাকক্লেনাঘান দুইজন বাঁ-হাতি পেসার আছে। ম্যাকক্লেনাঘানকে বাইরে রেখে জেপি ডুমিনির মত একজন অলরাউন্ডারকে সুযোগ দেয়া যেতে পারে। ফলে মুম্বাই এর বোলিং ও ব্যাটিংয়ে শক্তি বাড়বে।’

এদিকে মুম্বাই ইন্ডিয়ান্সের বড় শক্তি কাইরন পোলার্ড। তবে চলতি মৌসুমে খুব একটা ভালো ফর্মে নেই এই তারকা। এবারের আসরে এখন পর্যন্ত নিজেদের সেরা পারফর্মেন্স দেখাতে পারেনি এই ক্যারিবিয়ান। তাই পোলার্ডের বদলি হিসেবে অজি অলরাউন্ডার বেন কাটিংকে একাদশে দেখতে চান সাবেক কিউই পেসার।

এমন অবস্থা থেকে সেরা চারে জায়গা করে নিতে হলে অধিনায়ক রোহিতকেও কঠিন দায়িত্ব পালন করতে হবে বলে মনে করেন কিউই এই পেসার। তার মতে, একাদশে বড় পরিবর্তনের পাশাপাশি ব্যাট হাতেও সামনে থেকে নেতৃত্ব দিতে হবে রোহিতকে।

মঙ্গলবার ঘরের মাঠের নিজেদের পঞ্চম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের মুখোমুখি হবে মুম্বাই। সাইমন ডুলের পরামর্শ মাথায় নিলে হয়তো পরিবর্তন আসতে যাচ্ছে মোস্তাফিজদের দলে। -জাগো নিউজ
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)