ভুল করে শাহরুখের অফিসে জ্যাকুলিন!

বিবিধ বিনোদন 22nd Apr 18 at 10:36am 1,298
Googleplus Pint
ভুল করে শাহরুখের অফিসে জ্যাকুলিন!
সম্প্রতি বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ গিয়েছিলেন বলিউড বাদশাহ শাহরুখ খানের মুম্বাইয়ের 'রেড চিলি ইন্টারটেইনমেন্ট' অফিসে। এর পর থেকেই শুরু হয়েছে জল্পনা। অনেকেই বলছেন শাহরুখের পরবর্তী কোনো ছবিতে অভিনয়ের জন্য আগেভাগেই সুপারিশ করতে গিয়েছিলেন জ্যাকুলিন।

বলিউডের একটি সূত্র জানিয়েছে, শাহরুখ খানের হাতে এখন বেশ কয়েকটি ছবি রয়েছে। এর মধ্যে 'ডন ৩', সঞ্জয় রীলা বানসালির পরবর্তী ছবি, সিদ্ধার্থ রায় প্রযোজিত 'স্যালুট' ইত্যাদি উল্লেখযোগ্য। যদিও শাহরুখ কোনো ছবির ব্যাপারেই এখন পর্যন্ত কোনো ঘোষনা দেননি। যে সময়ে ছবিগুলোতে শাহরুখের অভিনয় নিয়ে আলোচনা চলছে ঠিক তখনই শাহরুখের অফিসে জ্যাকুলিনের যাওয়া জল্পনার মাত্রা বাড়িয়ে দিয়েছে।

যদিও শাহরুখ খানের অফিসে যাওয়াটাকে ভুল করে যাওয়া বলেই হেসে উড়িয়ে দিয়েছেন জ্যাকুলিন। জ্যাকুলিনের এমন উত্তর মোটেও মানতে পারছেন না চলচ্চিত্র সংশ্লিষ্টরা। এতদিন শ্রীলঙ্কান বংশোদ্ভূত এই অভিনেত্রীকে তিন খানের মধ্যে শুধুমাত্র সালমান খানের বিপরীতেই দেখা গিয়েছে। তবে তার শাহরুখের অফিসে যাওয়ার ঘটনায় অনেকেই আশা করছেন, শিগগরীই হয়তো তাকে শাহরুখ খানের সঙ্গেও দেখা যাবে পর্দায়।

সূত্র : ডিকেন ক্রনিক্যাল
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 6 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)