বাবা-মায়ের পাশ থেকে ঘুমন্ত শিশুকে তুলে ধর্ষণ!

আন্তর্জাতিক 21st Apr 18 at 11:54am 1,982
Googleplus Pint
বাবা-মায়ের পাশ থেকে ঘুমন্ত শিশুকে তুলে ধর্ষণ!
কাঠুয়া কাণ্ডের স্মৃতি এখনও টাটকা। এর মধ্যেই ফের সদ্যোজাতকে ধর্ষণ করে খুন করার অভিযোগ উঠল ইন্দোরে। একটি আবাসনের বেসমেন্ট থেকে উদ্ধার হল শিশুর রক্তাক্ত দেহ। ধর্ষণ ও খুনের অভিযোগে গ্রেপ্তার ২১ বছরের এক যুবককে। ধৃতের নাম সুনীল ভিল।

জানা গিয়েছে, এক বছরেরও কম বয়স ওই শিশুর। রাজওয়াড়া ফোর্টের বাইরে তার বাবা-মা বেলুন বিক্রি করেন। রাস্তাতেই তাঁদের বাস। শুক্রবার রাতে সন্তানকে পাশে নিয়ে রাস্তাতেই ঘুমিয়ে ছিলেন তাঁরা। অভিযোগ, তখনই ঘুমন্ত শিশুকে তুলে নিয়ে যায় সুনীল।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, ভোর ৪.৪৫ মিনিট নাগাদ শিশুকে নিয়ে ওই বেসমেন্টে ঢোকে অভিযুক্ত। ঘটনার কিছুক্ষণ পর দোকান খুলতে গিয়ে শিশুর রক্তাক্ত দেহ দেখতে পান এক দোকানদার। তাঁর চিৎকারেই ছুটে আসে মানুষ।

খবর দেওয়া হয় পুলিশে। পুলিশ এসে দেহ হাসপাতালে পাঠায়। জানা গিয়েছে, শিশুর মাথায় ও যৌনাঙ্গে আঘাতের চিহ্ন মিলেছে। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের পক্ষ থেকে দাবি করা হয়েছে, ডাক্তারি পরীক্ষায় শিশুর ধর্ষণের প্রমাণও মিলেছে।

প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, শিশুকে নিগ্রহ করে উঁচু কোনও স্থান থেকে ছুড়ে ফেলা হয়েছে। উল্লেখ্য, অভিযুক্ত সুনীল সদ্যোজাতের বাবা-মায়ের পূর্ব পরিচিত। কেন শিশুর সঙ্গে এমন ব্যবহার করল সে, সে প্রশ্নের উত্তরই জানার চেষ্টা করছে পুলিশ।

সাম্প্রতিককালে দেশে ধর্ষণের মতো অপরাধ একটি গুরুত্বপূর্ণ সমস্যা হয়ে দাঁড়িয়েছে। কাঠুয়া, উন্নাও, অসম, সুরাট- কোথাও রেহাই পাচ্ছে না নারী-শিশুরা। সাধারণ মানুষের পাশাপাশি তারকারাও এর বিরুদ্ধে সরব হয়েছেন। কিন্তু এতকিছু সত্ত্বেও দিনের পর দিন এমন ঘটনা ঘটে চলেছে। -সংবাদ প্রতিদিন
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 8 - Rating 6 of 10

পাঠকের মন্তব্য (0)