আনুশকার জন্মদিনে বিরাটের চমক

বিবিধ বিনোদন 21st Apr 18 at 11:13am 1,711
Googleplus Pint
আনুশকার জন্মদিনে বিরাটের চমক
বিয়ের পর স্ত্রীর প্রথম জন্মদিন। ফলে সেটা বিশেষ আয়োজনেই পালন করতে চান বিরাট কোহলি। বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার জন্য এবারের জন্মদিনটাও বিশেষ। আগামী ১ মে এই নায়িকার জন্মদিন। সে কারণে, ইতোমধ্যেই নাকি অনেক পরিকল্পনা করেছেন বিরাট কোহলি।

এই মুহূর্তে আইপিএল নিয়ে ব্যস্ত বিরাট। ‘সুই ধাগা’ ও ‘জিরো’ ছবির কাজ নিয়ে ব্যস্ত আনুশকা। তার মধ্যেই নাকি ছোট্ট বিরতি নেবেন দুই তারকা। বেঙ্গালুরুতে নাকি আনুশকার জন্মদিন সেলিব্রেট করার পরিকল্পনা করেছেন বিরাট।

বিরাটের পরিবারের সদস্যরা দিল্লি থেকে বেঙ্গালুরু যাবেন সে সময়। দুই পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে ডিনারে যাবেন দম্পতি।

তাদের ঘনিষ্ঠ এক বন্ধুর বরাত দিয়ে ভারতীয় সংবাদ মাধ্যম জানিয়েছে, ব্যস্ততার কারণে বিরাট-আনুশকার খুব কম দেখা হয়। তাই ২৪ এপ্রিল বেঙ্গালুরু পৌঁছুবেন আনুশকা। সেখানে এক সপ্তাহ থাকার পর ‘জিরো’ ছবির শুটিংয়ে প্রায় দেড় মাসের জন্য আমেরিকা যাবেন।

গত ডিসেম্বরে ইতালিতে বিয়ে করেছেন বিরাট-আনুশকা। তারপর সেভাবে সেলিব্রেশনের কোনও অনুষ্ঠান ছিল না তাদের। সে কারণেই আনুশকার জন্মদিনের সেলিব্রেশন বড় আকারে করতে চাইছেন বিরাট কোহলি।

সেখানে বলিউড ইন্ডাস্ট্রির অনেককেই আমন্ত্রণ জানানো হতে পারে। এর জন্য এখন থেকেই প্রস্তুতিও শুরু হয়ে গেছে। সবার প্রিয়তমা আনুশকার জন্য সারপ্রাইজ কিছু করার পরিকল্পনা আছে ক্রিকেটার বিরাট কোহলির।
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 8 - Rating 6 of 10

পাঠকের মন্তব্য (0)