যে কারণে প্রিয়াঙ্কাকে অভিনন্দন জানালেন সালমান!

বিবিধ বিনোদন 19th Apr 18 at 2:06pm 1,410
Googleplus Pint
যে কারণে প্রিয়াঙ্কাকে অভিনন্দন জানালেন সালমান!
বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার ক্যামিস্ট্রি দর্শক মনে থাকার কথা নয়। প্রায় ১০ বছর আগে এই জুটিকে একসঙ্গে দেখেছিলো সিনেমাপ্রেমীরা। 'সলাম-এ-ইস্ক' এবং 'মুঝসে শাদি করোগি' ছবিতে এই দুই তারকার জুটি বেশ মনে ধরেছিলো দর্শকদের। এরপর আর দু'জনকে একসঙ্গে দেখা যায় নি।

প্রিয়াঙ্কা বলিউডের পাশাপাশি হলিউডের কাছ করছেন বেশ কিছুদিন ধরে। বর্তমানে তিনি ভারতের চেয়ে মার্কিন মুলুকেই বেশি ব্যস্ত, এমনটাই লেখা হতো সব মিডিয়ায়। তবে পিগি চপস ফের বলিউডে ব্যস্ত হতে চলেছেন একথা নিশ্চিত। সালমান খানের নতুন ছবি 'ভারত'-এ কাজ করবেন তিনি।

সালমানের ছবিতে কাজ করার সুযোগ পেয়ে বেশ উচ্ছ্বসিত প্রিয়াঙ্কা চোপড়া। এ প্রসঙ্গে তিনি বলেন, সালমানের সঙ্গে কাজ করা খুব গর্বের বিষয়। আমি খুব আনন্দিত।' এদিকে দীর্ঘ দিন পর ভারতে ফিরেছেন কোয়ান্টিকো স্টার প্রিয়াঙ্কা। তাঁর ভারতে ফেরাকে স্বাগত জানিয়েছেন সালমান। সালমান তাঁর টুইটারে লিখেছেন, বাড়ি ফিরে আসায় প্রিয়াঙ্কাকে অভিনন্দন। খুব শীঘ্রই দেখা হচ্ছে।'

স্বাধীনতা-উত্তর দেশের উন্নয়ন আর সেই সাধারণ মানুষটির বেড়ে ওঠার পটভূমিতে এক সামাজিক বার্তা দিতে চলেছে 'ভারত' ছবিটি। পাশাপাশি দেশের ৭০ বছর পূর্তি ঘিরেও একটি সুপ্ত বার্তা তুলে ধরা হচ্ছে ছবিটিতে।

সূত্র: হিন্দুস্তান টাইমস
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 11 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)