সালমানের পর এবার অভিষেকের সঙ্গে প্রিয়াংকা!

সিনেমা জগৎ 19th Apr 18 at 1:57pm 1,734
Googleplus Pint
সালমানের পর এবার অভিষেকের সঙ্গে প্রিয়াংকা!
বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া এখন আন্তর্জাতিক তারকা। বলিউড ছাড়িয়ে বেশ কয়েকটি হলিউড সিনেমাতে এরই মধ্যে অভিনয় করেছেন তিনি। সেই সঙ্গে তিনি মার্কিনি টিভি সিরিয়াল 'কোয়ান্টিকো' তেও অভিনয় করছেন।

অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল, বলিউডে নতুন কোনও প্রজেক্ট নিয়ে ফিরছেন সাবেক এই বিশ্ব সুন্দরী।অবশেষে জানা গেল, পরিচালক আলী আব্বাস পরিচালিত 'ভারত' ছবিতে সালমানের বিপরীতে প্রত্যাবর্তন ঘটছে প্রিয়াংকার।বলিউডে তার সর্বশেষ ছবি গঙ্গাজল মুক্তি পেয়েছিল ২০১৬ সালে।

প্রিয়াংকার বলিউডে ফেরার বিষয়টি চূড়া্ন্ত হওয়ার পর অনেক পরিচালকই তাকে নিয়ে ছবি করার ব্যাপারে আগ্রহ দেখাচ্ছেন। এরই মধ্যে পরিচালক সোনালী বোস প্রিয়াংকা আর অভিষেক বচ্চনকে নিয়ে তার পরবর্তী ছবি তৈরির পরিকল্পনা করেছেন।

বলিউডের একটি সূত্র জানিয়েছে, পরিচালক সোনালী এরই মধ্যে অভিষেক বচ্চনের সঙ্গে দেখা করে তার চরিত্রটি নিয়ে কথা বলেছেন। অভিষেক তা পছন্দও করেছেন।এখন তিনি চূড়ান্ত স্ক্রিপ্ট শোনার অপেক্ষায় রয়েছেন।

সংশ্লিষ্ট সূত্র আরও জানিয়েছে, যদি প্রিয়াংকাও ছবিটিতে অভিনয় করতে আগ্রহী হন তাহলে প্রথমবাবের মতো প্রিয়াংকা-অভিষেক জুটিকে দেখা যাবে কোনও টিনএজার ছেলেমেয়ের বাবা-মায়ের ভূমিকায় অভিনয় করতে।

বর্তমানে সোনালী ছবিটির চূড়ান্ত স্ক্রিপ্ট নিয়ে কাজ করছেন।সব কিছু ঠিক থাকলে এ বছরের শেষেই ছবিটির শুটিং শুরু হবে। প্রিয়াংকা-অভিষেক জুটিকে সর্বশেষ দেখা গিয়েছিল এক যুগ আগে ২০০৮ সালে 'দস্তানা' ছবিতে।

শিগগরীই প্রিয়াংকা, সালমান খানের সঙ্গে 'ভারত' ছবির শুটিং শুরু করবেন। অন্যদিকে অভিষেক বচ্চন অনুরাগ কাশ্যপ পরিচালিত 'মনমর্জিয়া' ছবির শুটিং নিয়ে এখন কাশ্মীরে আছেন।

সূত্র : ডিকেন ক্রনিক্যাল
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 8 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)