প্রেমিকের সামনেই প্রেমিকাকে গণধর্ষণ

আন্তর্জাতিক 18th Apr 18 at 10:46am 1,949
Googleplus Pint
প্রেমিকের সামনেই প্রেমিকাকে গণধর্ষণ

দশম শ্রেণির এক নাবালিকাকে ধর্ষণের ঘটনায় তোলপাড় ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের জলপাইগুড়ি বিভাগের আলিপুরদুয়ার জেলা। সোমবার রাত ৯টার দিকে এই নির্মম ঘটনাটি ঘটে আলিপুরদুয়ার পুরসভা লাগোয়া ভোলার ডাবরি এলাকায়।

অভিযোগ, সন্ধ্যার পর বেড়াতে বার হওয়া প্রেমিক-প্রেমিকাকে শারীরিকভাবে হেনস্থা করা হয়। এরপর হুমকি এবং অর্থ দাবি করা হয়। শেষে ৮-১০ জন মিলে প্রেমিককে টেনে অন্যত্র নিয়ে যায়। এরপর সেই নাবালিকাকে তার প্রেমিকের সামনেই পরপর দু’‌জন ধর্ষণ করে। রাতেই আহত নাবালিকাকে তার বাড়িতে পৌঁছে দেয় তার প্রেমিক। তবে ভয়ে কেউই বাড়িতে কিছু জানায়নি সেই নাবালিকা।

কিন্তু এরপরই মঙ্গলবার সকালে মেয়েটির শরীর খারাপ হয়। শেষপর্যন্ত বাড়ির সদস্যদের সব ঘটনা খুলে বলে সে। এরপর আলিপুরদুয়ার থানায় মেয়েটির বাড়ির লোক্ররা অভিযোগ দায়ের করে। এরপর দফায় দফায় মেয়েটিকে জেরা করেন পুলিশের কর্মকর্তারা।

জেরায় সেই নাবালিকা জানায়, রাতের অন্ধকারে তাকে ধর্ষণ করা হয়েছে। তবে অভিযুক্তদের কাউকেই সে চেনে না। মুখ দেখলে চিনতে পারবে। এরপরই মেডিকেল পরীক্ষার জন্য সেই নাবালিকাকে আলিপুরদুয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এদিকে ঘটনাস্থল পরিদর্শনে যান পুলিশের কর্মকর্তারাও। ইতিমধ্যে সবদিক খতিয়ে তদন্ত করছেন পুলিশ কর্মকর্তারা। তবে আগের তুলনায় মেয়েটির শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানা গেছে।

তথ্যসূত্রঃ বিডি প্রতিদিন

Googleplus Pint
Like - Dislike Votes 13 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)