বক্স অফিসে ১৫০ কোটি ছাড়িয়ে 'বাঘি-টু'

সিনেমা জগৎ 17th Apr 18 at 12:23pm 531
Googleplus Pint
বক্স অফিসে ১৫০ কোটি ছাড়িয়ে 'বাঘি-টু'
রোমান্টিক ও অ্যাকশন ঘরানা সিনেমা 'বাঘি-টু'। সিনেমায় টাইগার শ্রফের অ্যাকশন ও দিশা পাটানির সঙ্গে রসায়ন নজড় কেড়েছে ভক্তদের। আর তার ফল পাওয়া যাচ্ছে বক্স অফিসে।

গত ৩০ মার্চ মুক্তি প্রাপ্ত সিনেমাটি প্রথম সপ্তাহেই ১০০ কোটি রুপির উপরে আয় করে। মুক্তির তৃতীয় সপ্তাহে এসে এর বক্স অফিস কালেকশন ১৫০ কোটি রুপি ছাড়িয়েছে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, গত ১৩ এপ্রিল, ১.৭৫, ১৪ এপ্রিল ২.৫ ও ১৫ এপ্রিল ২.৯৫ কোটি রুপি শুধু ভারতে আয় করেছে। এ পর্যন্ত শুধু ভারতে সিনেমাটির নিট আয় দাড়িয়েছে ১৫৫.৬৫ কোটি রুপি।

এর আগে দর্শকের কাছে ভালো সাড়া পেলেও এটিই টাইগার শ্রফ অভিনীত প্রথম শত কোটির ক্লাবে নাম লেখানো সিনেমা। এতে অন্য মাত্রার অ্যাকশন দর্শকের সামনে তুলে ধরতে চেয়েছেন নির্মাতা আহমেদ খান। এ জন্য থাইল্যান্ড ও মুম্বাইয়ের অ্যাকশন কো-অর্ডিনেটর সাহায্য নিয়েছেন। জানা গেছে, ‘বাঘি-টু’ টিম ৭৮দিন অ্যাকশন দৃশ্যের শুটিং করেছে। পাশাপাশি এর জন্য টাইগার শ্রফকে ৪৬৭ ঘণ্টা প্রশিক্ষণ নিতে হয়েছে।

২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত বাঘি সিনেমার সিক্যুয়েল ‘বাঘি-টু’। এটি প্রযোজনা করেছেন সাজিদ নাদিয়াদওয়ালা। টাইগার-দিশা ছাড়াও এতে অভিনয় করেছেন রণদীপ হুদা, দীপক দব্রিয়াল, মনোজ বাজপায়ী প্রমুখ।

তথ্যসূত্রঃ অনলাইন
Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)