একসঙ্গে প্রিয়াঙ্কা-ক্যাটরিনা!

সিনেমা জগৎ 15th Apr 18 at 9:08pm 1,516
Googleplus Pint
একসঙ্গে প্রিয়াঙ্কা-ক্যাটরিনা!
বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান। নির্মাতা আলী আব্বাস জাফরের সঙ্গে তার পরবর্তী সিনেমা ভরত। সিনেমাটি ঘোষণার পর থেকেই এটি নিয়ে শুরু হয়েছে নানা গুঞ্জন। সিনেমাটিতে সালমানের বিপরীতে নায়িকা চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়েও চলছে জল্পনা-কল্পনা।

প্রথমে গুঞ্জন শোনা যায়, ভরত সিনেমায় আবারো সালমানের সঙ্গে জুটি বাঁধবেন ক্যাটরিনা। এরপর আসে প্রিয়াঙ্কা চোপড়ার নাম। ধারণা করা হচ্ছিল, এদের ‍দুজনের একজনকে বেছে নিবেন নির্মাতারা।

তবে ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত নতুন একটি প্রতিবেদনে বলা হয়েছে, সালমানের ভরত সিনেমায় প্রিয়াঙ্কা-ক্যাটরিনা দুজনই থাকছেন। আর সবকিছু ঠিক থাকলে একসঙ্গে এটিই হবে তাদের প্রথম সিনেমা।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘ভরত সিনেমায় কেন্দ্রীয় নায়িকা চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়ে অনেক জল্পনা-কল্পনা চলছে, কিন্তু নির্মাতারা এ নিয়ে কোনো কথা বলছেন না, কারণ এখনো কয়েকজনের সঙ্গে আলোচনা চলছে। যদিও তারা প্রিয়াঙ্কা চোপড়া ও ক্যাটরিনা কাইফ দুজনকেই চূড়ান্ত করেছেন। সিনেমায় দুজনেরই গুরুত্বপূর্ণ চরিত্র থাকবে এবং এটিই তাদের একসঙ্গে প্রথম সিনেমা হবে।’

মুজসে শাদি কারোগি, গড তুসি গ্রেট হো ও সালাম-ই-ইশক সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন সালমান-প্রিয়াঙ্কা। ভরত সিনেমার মাধ্যমে প্রায় এক দশক পর আবারো একসঙ্গে দেখা যাবে তাদের। অন্যদিকে এক থা টাইগার, যুবরাজসহ বেশ কিছু সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন সালমান-ক্যাটরিনা।

- রাইজিংবিডি
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 10 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)