নারীর যে ৭ গুণে মুগ্ধ হয় পুরুষ

লাইফ স্টাইল 15th Apr 18 at 12:16pm 1,458
Googleplus Pint
নারীর যে ৭ গুণে মুগ্ধ হয় পুরুষ
নারীদের প্রতি পুরুষের আকর্ষণ থাকাটা খুব স্বাভাবিক ব্যাপার। তবে স্বভাবগত কারণ ছাড়াও নারীদের কিছু গুণ পুরুষের নজর কাড়ে। আপনি জানেন কি নারীদের কোন গুণগুলো পুরুষরা পছন্দ করে। অনেকের মনে কৌতূহল জাগে পুরুষের মনে আকর্ষণ সৃষ্টি করা নারীদের সেই বিষয়গুলো কী?

জীবনধারাবিষয়ক সাময়িকী বোল্ডস্কাই তাদের প্রতিবেদনে বলা নারীদের বিশেষ কিছু বৈশিষ্ট্যের কথা, যেগুলোতে ডুবে যায় পুরুষরা। একনজরে দেখে নেয়া যাক পুরুষের মন ভোলানো সেই ৯টি বৈশিষ্ট্য—

হাস্যোজ্জ্বল

হাস্যোজ্জ্বল নারীকে বরাবরই পছন্দ করে পুরুষরা। নারীর মিষ্টি হাসি দেখে পুরুষ আকৃষ্ট হয়। নারীরা যদি কোনো পুরুষকে হাসাতে নাও পারে, নিজের সামান্য হাসি ভোলাতে পারে পুরুষের মন। এটি পুরুষের কাছে উপভোগের। পুরুষের চোখে এটাই অনেক আকর্ষণীয়।

চোখ

চোখ যে মনের কথা বলে। চোখে প্রতিটি মানুষের মনের ভাব প্রকাশ করে। আর তা যদি হয় নারীর চোখ তাহলে তো কথাই নেই। নারীদের চোখ পুরুষের আকর্ষণের অন্যতম জায়গা। আর তা যদি হয় নীল চোখ হলে কথাই নেই। তারা এটা খুব বেশি খুঁজে থাকে।

চুল

সুন্দর চুল নারীর সৌন্দর্যকে বহুগুণ বাড়িয়ে দেয়। বেশির ভাগ পুরুষের নারীদের চুলের প্রতি নজর দিয়ে থাকেন বেশি। চুল নারীর ব্যক্তিত্বকে সুন্দরভাবে ফুটিয়ে তোলে। তাই পুরুষরা চুলের প্রতি আকৃষ্ট হয়। যেসব নারীর সুন্দর চুল আছে তাদের দিকে মনোযোগ যায় পুরুষের।

রহস্যময় আচরণ

রহস্যময় নারী পুরুষদের আকৃষ্ট করে। সব রহস্য প্রকাশ হলে পুরুষদের কাছে নারীদের আকর্ষণ কমে আসে। তাই রহস্যময়ী নারীদের প্রতি বেশি আকর্ষণ অনুভব করে পুরুষরা।

শারীরিক গঠন ও পোশাক

নারীদের শারীরিক গঠন পুরুষকে সবচেয়ে বেশি আকৃষ্ট করে। যেসব নারীরা তার শারীরিক গঠনের দিকে নজর দেয় তাদের প্রতি বেশি আকৃষ্ট হয় পুরুষরা। এছাড়া শারীরিক গঠনের সঙ্গে মানানসই পোশাক নারীদের বেশি আকর্ষণীয় করে তোলে, যা পুরুষের নজর কাড়ে।

বুদ্ধিমত্তা

নারীর বুদ্ধিদীপ্ত চেহারা সব পুরুষকেই আকর্ষণ করে। পুরুষরা আকর্ষণ খুঁজে পায় যখন কোনো নারী যুক্তি দিয়ে অন্তর থেকে কথা বলে।

শান্তভাব

পুরুষরা নাটকীয়তা ঘৃণা করে। আর এটি নারীসংশ্লিষ্ট হলে তো কথাই নেই। যেসব নারী শান্ত প্রকৃতির এবং আচরণগতভাবে বুদ্ধিমান তাদের বেশি পছন্দ করে পুরুষরা।
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 4 - Rating 7 of 10

পাঠকের মন্তব্য (0)