আবার আসছেন ‘দ্য রক’

সিনেমা জগৎ 12th Apr 18 at 3:07pm 1,794
Googleplus Pint
আবার আসছেন ‘দ্য রক’
রেসলিং রিং ছেড়ে হলিউডে নাম লেখানো অভিনেতা ডোয়াইন জনসন এখন সবার কাছে ‘দ্য রক’ নামেই পরিচিত। দর্শকদের কাছে ‘দ্য রক’ মানেই অন্যরকম এক উন্মাদনা আর দম বন্ধ করা সব অ্যাকশন। রেসলিংয়ের মাঠ যেমন কাঁপিয়েছেন তেমনি কাঁপিয়ে চলছেন সিনেমার পর্দা।

২০০১ সালে ‘দ্য মাম্মি রিটার্নস’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে হলিউডে যাত্রা শুরু করেন। প্রথম ছবিতেই দর্শকদের মন জয় করে নেন। এরপর প্রায় অর্ধশতাধিক ছবিতে অভিনয় করেছেন। যার মধ্যে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ সিরিজসহ বেশ কয়েকটি ছবি বক্স অফিসে সাফল্য পেয়েছে।

এখনও পর্যন্ত সিনেমা থেকে প্রায় ৬৫ মিলিয়ন মার্কিন ডলার পারিশ্রমিক নিয়েছেন ডোয়াইন জনসন। ২০০২ সালে ‘দ্য স্করপিয়ান কিং’ ছবিতে সাড়ে পাঁচ মিলিয়ন ডলার পারিশ্রমিক নিয়ে রেকর্ড গড়েছিলেন হলিউডের এই অভিনেতা। এমনকি ২০১৬ সালে হলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেতা ছিলেন তিনি।

গত ডিসেম্বরে বড়দিন উপলক্ষে মুক্তি পায় ফ্যান্টাসি অ্যাডভেঞ্চার ছবি ‘জুমানজি: ওয়েলকাম টু দ্য জঙ্গল’। ‘জুমানজি’ সিরিজের নতুন এ ছবিটি আয় করে নেয় প্রায় ৯৫০ মিলিয়ন ডলার। এই সাফল্যের রেশ কাটতে না কাটতেই দরজায় কড়া নাড়ছে তার অভিনীত আরও একটি ছবি। এর নাম ‘র‌্যামপেজ’।

আগামী ১৩ এপ্রিল মুক্তি পাবে বৈজ্ঞানিক কল্পকাহিনীনির্ভর এ ছবি। আন্তর্জাতিক মুক্তির দিনেই ছবিটি মুক্তি দিচ্ছে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্স।

ব্র্যাড পেটন পরিচালিত এ ছবির প্রধান চরিত্রে থাকছেন ডোয়াইন জনসন। তার সঙ্গে আরও রয়েছেন- নাওমি হ্যারিস, মার্লে শেলটন, জেফ্রি ডিন মরগ্যান, জেইক লেসি প্রমুখ।

তথ্যসূত্রঃ বাংলানিউজ২৪
Googleplus Pint
Like - Dislike Votes 7 - Rating 4 of 10

পাঠকের মন্তব্য (0)