হোম ম্যাচের সুবিধা হারাচ্ছে চেন্নাই

ক্রিকেট দুনিয়া 12th Apr 18 at 11:39am 895
Googleplus Pint
হোম ম্যাচের সুবিধা হারাচ্ছে চেন্নাই
নিরাপত্তার কারণে চলতি আইপিলের ঘরের মাঠের বাকি ম্যাচগুলো আয়োজনের সুযোগ হারাচ্ছে চেন্নাই সুপার কিংস।

আইপিএল গভণিং বডি চেন্নাইয়ে অনুষ্ঠেয় বাকি ছয়টি ম্যাচ অন্য ভেন্যুতে সরিয়ে নেওয়ার পরিকল্পনা নিচ্ছে। বিসিসিআইয়ের নির্দেশ পেলেই তা বাস্তবায়ন হবে।

ঘরের মাঠে চেন্নাই সুপার কিংসের প্রথম ম্যাচ চলাকালীন সময়ে রাজনৈতিক দলের সদস্যরা বিদ্রোহ করে। স্টেডিয়ামের ভিতরে এবং বাইরে এমন বিদ্রোহের পর ঝুঁকি নিতে চাইছে না খোদ চেন্নাই ফ্র্যাঞ্চাইজির কর্মকর্তারা। তাই এই ভেন্যুর বাকি ছয়টি ম্যাচ চেন্নাই শহরের বাইরে আয়োজনের পরিকল্পনা হচ্ছে।

গতকাল ১০ এপ্রিল, কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ঘরের মাঠে প্রথম ম্যাচটি আয়োজন করে চেন্নাই। ওই ম্যাচে ২০২ রান তাড়া করে হাড্ডাহাড্ডি লড়াইয়ে ম্যাচ জিতে মাহেন্দ্র সিং ধোনির দল চেন্নাই। কিন্তু স্টেডিয়ামের ভিতরে ও বাইরে অশান্তিপূর্ণ পরিবেশে সন্তুষ্ট নয় আইপিএলের আয়োজক ও চেন্নাই ফ্র্যাঞ্চাইজি।

তামিলনাড়ু প্রদেশ ও প্রতিবেশী কর্নাটক রাজ্যের মধ্যে রাজনৈতিক বিষয় নিয়ে দ্বন্দ্ব চলে আসছে দীর্ঘ দিন ধরে। চেন্নাইয়ে সুপার কিংসের ম্যাচ চলাকলীন সময়েও সেই বিরোধ চোখে পড়েছে। তাই চেন্নাই সুপার কিংসের প্রধান নির্বাহী কর্মকর্তা কাশি বিশ্বনাথ চেন্নাইয়ের ঘরের মাঠের ম্যাচগুলো অনত্র সরিয়ে নিতে বিসিসিআইয়ের দৃষ্টি আকর্ষন করেন।

দুর্নীতির অভিযোগে দুই বছর আইপিএল থেকে নিষিদ্ধ ছিল চেন্নাই সুপার কিংস ফ্র্যাঞ্চাইজি। এবারের আসরে ফিরলেও রাজনৈতিক অস্থিরতার কারণে হোম ম্যাচের সুবিধা হারাতে যাচ্ছে দলটির সমর্থকরা।

তথ্যসূত্রঃ অনলাইন
Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)