সালমানের সঙ্গে কাজ করতে নারাজ যে বলিউড অভিনেত্রীরা

বিবিধ বিনোদন 8th Apr 18 at 8:50pm 2,264
Googleplus Pint
সালমানের সঙ্গে কাজ করতে নারাজ যে বলিউড অভিনেত্রীরা
মোস্ট এলিজেবেল ব্যাচলার। বলিউডের ‘ভাইজান’। তার এক ঝলকে কুপকাত অগণিত ভক্ত। বক্স অফিসের ‘সুলতান’ তিনি। তিনি হলেন সালমান খান। শিরোনাম জুড়ে এখন তারই নাম।
তবে এবারে তার প্রসঙ্গ উঠল ভিন্ন কারণে।

সালমান খান নিঃসন্দেহে বলিউড ইন্ডাস্ট্রির বিরাট জনপ্রিয় তারকা। তার সঙ্গে স্ক্রীন শেয়ার করার জন্য প্রস্তুত প্রত্যেকটি নায়িকা। তবে কয়েকজন অভিনেত্রী আছেন যারা সরাসরি না বললেও কাজ করতে চাননা সালমান খানের সঙ্গে।

১) দীপিকা পাডুকোন এখন বলিউডের রানী।

প্রতিটি হিট ছবি তাঁর ঝুলিতে। টিনসেলের অন্যতম বিখ্যাত অভিনেত্রী তিনি। তবে ছলে-বলে প্রায় পাঁচবার সালমানের সাথে কাজ করার অফার ফিরিয়ে দিয়েছেন তিনি। কারণ যা সামনে এসেছে তা হল স্ক্রিপ্ট পছন্দ হয়নি তার।

২) সোনালি বেন্দ্রে ও সালমান খানের জুটি সকলের মন কেড়েছিল। তাদের রোমান্টিক কেমিস্ট্রি ‘হম সাথ সাথ হ্যয়’ ছবির অন্যতম আকর্ষন। তবে এই ছবির পর আর কখনও একই ছবিতে দেখা যায়নি তাদের। ধারণা করা যেতে পারে কৃষ্ণসার হত্যা মামলার জন্যই বেঁকে বসেন এই অভিনেত্রী।

৩) জুহি চাওলার সঙ্গে সালমান খান একবারই একটি ছবিতে অভিনয় করেন তাও স্পেশাল অ্যাপিয়ারেন্সে ছিলেন সালমান খান। ছবির নাম ‘দিওয়ানা মস্তানা’। দুজন তারকাই নয়ের দশকে বিশাল ডিমান্ড। তবে তারা কেন একসঙ্গে কাজ করেননি তা এখনও রহস্য।

৪) ‘জাব প্যয়র কিসিসে হোতা হ্যয়’ ছবিতে সালমান খান চুটিয়ে রোমান্স করেছিলেন টুইঙ্কেল খান্নার সঙ্গে। ছবিটি বেশ হিটও হয়েছিল। তবে এই অভিনেত্রী আর কখনও সালমানের সঙ্গে কোন ছবি সাইন করেনি। কী কারণ সেটা এই দুজন ছাড়া আর কোরোর পক্ষেই বলা সম্ভব নয়।

৫) আমিশা পাটেল ‘ইয়ে হে জালবা’ ছবির নির্মাতারা ভেবেছিলেন সালমানের বিপরীতে আমিশাকে কাস্ট করলে হয়তো ছবি ব্লকবাস্টার হতে বাধ্য। তবে ছবি মুক্তি পেতে না পেতেই পাওয়া গেল কেবল পানির মতো ঠান্ডা কেমিস্ট্রি। এই কারণেই বোধহয় আর দজনে একে অপরের সাথে কাজ করেনেনি।
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 12 - Rating 4 of 10

পাঠকের মন্তব্য (0)