জেল থেকে বেরিয়ে চার্টার্ড বিমানে করে মুম্বইতে সালমান

বিবিধ বিনোদন 7th Apr 18 at 8:50pm 960
Googleplus Pint
জেল থেকে বেরিয়ে চার্টার্ড বিমানে করে মুম্বইতে সালমান
জামিন পাওয়ার কয়েক ঘন্টার মধ্যেই মুম্বই উড়াল দিয়েছেন বলিউড সুপারস্টার সালমান খান। যোধপুর সেন্ট্রাল জেল থেকে বেরিয়ে প্রথমে বিমানবন্দরে পৌঁছে যান তিনি। এরপর একটি চার্টার্ড বিমানে করে ম্ম্বুই উড়াল দেন। এ সময় তার সঙ্গে ছিলেন বোন অলিভিয়া এবং দেহরক্ষী শেরা।

বলিউড ও ভক্ত-অনুরাগীদের প্রত্যাশামতই জামিন পেয়ে যান সালমান খান। ঠিক বেলা তিনটায় বিচারক রবীন্দ্র কুমার জোশী তার জামিনের আবেদন মঞ্জুর করেছেন। তবে আদালত বলেছে, আগামী ৭ই মে এজলাসে হাজিরা দিতে হবে তাকে। এছাড়া বিদেশে যেতে হলে নিতে হবে আদালতের অনুমতি।

এদিকে জামিন পাওয়ার পরেই মুম্বইতে সালমানের বাসভবন গ্যালাক্সিতে ভিড় করেন বলি সেলেবরা। প্ল্যাকার্ড হাতে দরজায় দেখা যায় অসংখ্য ভক্ত-অনুরাগীকে। নাচ গান হইচই করে প্রিয় তারকার জামিন সেলিব্রেট করছিলেন তারা।

এর আগে কৃষ্ণসার হরিণ শিকার মামলায় অপরাধী সাব্যস্ত হয়ে যোধপুর সেন্ট্রাল জেলে পরপর দ্ইু রাত কাটাতে বাধ্য হন সালমান খান। উল্লেখ্য, কৃষ্ণসার হরিণ শিকার মামলায় বলিউড তারকা সালমান খানের ৫ বছরের জেল হয়েছে গত বৃহস্পতিবার। সঙ্গে ১০ হাজার টাকা জরিমানা।

২০ বছর আগের এ মামলায় তাকে ওইদিন দোষী সাব্যস্ত করে যোধপুরের আদালত রায় প্রদান করেন। চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দেব কুমার খত্রী এ রায় দেন। একই মামলায় অন্য চার অভিযুক্ত ছিলেন বলিউড তারকা সাইফ আলি খান, টাবু, নীলম এবং সোনালি বেন্দ্রে। তাদের বেকসুর ঘোষণা করেছেন আদালত। -অনলাইন
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 6 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)