বলিউড ভাইজানের ৮ অজানা তথ্য

বিবিধ বিনোদন 7th Apr 18 at 7:10pm 1,204
Googleplus Pint
বলিউড ভাইজানের ৮ অজানা তথ্য
বৃহস্পতিবার থেকে ভারতের সব গণমাধ্যমের শিরোনামে রয়েছেন বলিউড ‘ভাইজান’ খ্যাত বলিউড সুপারস্টার সালমান খান। ১৯৯৮ সালে ‘হাম সাথ সাথ হ্যায়’ ছবির শ্যুটিংয়ের ফাঁকে জোধাপুরে কৃষ্ণসার হরিণ শিকারের অপরাধে বৃহস্পতিবার তার ৫ বছরের কারাদণ্ড দিয়েছিলেন দেশটির আদালত।

দুই দিন কারাভোগের পর শনিবার জামিন পেয়েছেন এই অভিনেতা। মামলা, কারাদণ্ড আর জামিন; সব মিলিয়ে কয়েক দিন ভক্তকুলের আলোচনায় রয়েছেন তিনি।

কিন্তু সালমান খানের বেশকিছু অজানা তথ্য রয়েছে। এর মধ্যে ৮টি তথ্য তুলে ধরা হলো-

সালমান খান বর্তমানে সুপারস্টার হলেও আসলে তিনি ছোটবেলায় অভিনেতা হওয়ার কথা ভাবেননি। তিনি মূলত একজন স্বনামধন্য লেখক হতে চেয়েছিলেন। কিন্তু পরবর্তীতে লেখক না হয়ে পা বাড়ান অভিনয় জগতে।

সালমান খান বলিউডের এমন একজন অভিনেতা যিনি ছবিতে অডিশনের সময় কখনও বাবার পরিচয় ব্যবহার করেননি। একক প্রচেষ্টায় বি-টাউনে জায়গা করে নেন তিনি।

বেশির ভাগ অভিনেতা বা অভিনেত্রীরা অন্য অভিনেতা বা অভিনেত্রীর ছবি দেখেন এবং পর্যালোচনা করেন। কিন্তু সালমান খান ক্যাটরিনা কাইফের ছবি দেখতে পছন্দ করেন না।

আজকের সুপারস্টার সালমান খান একসময় কাজের অভাবে বেকার থাকতেন। ম্যায়নে প্যায়ার কিয়া (১৯৮৯) সিনেমায় অভিনয় করার পরে প্রায় ৬ মাস সলমান খান কোনও কাজ পাননি।

বেশির ভাগ অভিনেতা বা অভিনেত্রীরই নানা শখ রয়েছে। সালমানের শখ হচ্ছে সাঁতার কাটা। ছোটবেলা থেকেই সাঁতার কাটতে ভালোবাসেন তিনি।

নিজের প্রতি সালমান খানের আত্মবিশ্বাস প্রবল। তাই তিনি কখনোই সিনেমার রিভিউ পড়েন না।

সবার প্রিয় অভিনেতা-অভিনেত্রী থাকে। তেমনি সালমানেরও প্রিয় অভিনেতা ও অভিনেত্রী রয়েছে। এ সুপারস্টারের প্রিয় অভিনেত্রী হেমা মালিনী এবং পছন্দের নায়ক সিলভারস্টার স্ট্যালন।

সালমান খান সব সময় নিজেকে পজেটিভ চরিত্রে উপস্থাপন করতে চান। তাই ‘বাজিগর’(১৯৯৩) সিনেমার জন্য প্রথমে তাকে অফার করা হলেও নেগেটিভ চরিত্রে অভিনয় করবেন না বলে প্রস্তাব ফিরিয়ে দেন।
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 7 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)