মোস্তাফিজের সঙ্গে খেলতে মুখিয়ে রোহিত শর্মা

ক্রিকেট দুনিয়া 5th Apr 18 at 10:54am 1,676
Googleplus Pint
মোস্তাফিজের সঙ্গে খেলতে মুখিয়ে রোহিত শর্মা
বাংলাদেশি পেস তারকা মোস্তাফিজুর রহমানের সঙ্গে খেলতে মুখিয়ে রয়েছেন রোহিত শর্মা। বাংলাদেশের এ পেস সেনসেশনের প্রশংসায় পঞ্চমুখ রোহিত শর্মা নিজেই জানালেন এমন কথা। এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে (আইপিএল) মুম্বই ইন্ডিয়ান্স দলের হয়ে খেলবেন বাংলাদেশের কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান।

মুম্বই ইন্ডিয়ান্স দলের অধিনায়কের দায়িত্বটা রোহিত শর্মার হাতেই। আর মুম্বই ইন্ডিয়ান্সের ওয়েবসাইটে অধিনায়ক রোহিত শর্মা বলেন, সম্প্রতি আমরা মোস্তাফিজের বোলিংয়ে বেশ ভেরিয়েশন দেখতে পাচ্ছি। সে এমন একজন বোলার যার বল বোঝা কঠিন।

আর আমরা তার কাছে দলগতভাবে এটাই চাই। আমি তার সঙ্গে খেলার জন্য মুখিয়ে রয়েছি। ২০১৫-তে সানরাইজার্স হায়দরাবাদের জার্সি গায়ে আইপিএল-এ অভিষেক মোস্তাফিজুর রহমানের। সেবার মোস্তাফিজের ধারাবাহিক নৈপুণ্যে শিরোপার গৌরব কুড়ায় তার দল হায়দরাবাদ।

আসরে ৬.৯০ ইকোনমি গড়ে ১৭ উইকেট পান বাংলাদেশি এ তরুণ পেসার। সেবার আসর সেরা উদীয়মান খেলোয়াড়ের পুরস্কার কুড়ান মোস্তাফিজুর রহমান। এবারের আইপিএল নিলামে ২ কোটি ২০ লাখ রুপিতে মোস্তাফিজকে দলে ভিড়িয়েছে শিরোপাধারী মুম্বই ইন্ডিয়ান্স।

আগামী শনিবার ১১তম আইপিএল’র উদ্বোধনী ম্যাচে নিজ মাঠে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে মাঠে নামবে মোস্তাফিজের মুম্বই ইন্ডিয়ান্স। -মানবজমিন
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)