বন্ধ হয়ে যাচ্ছে কপিল শর্মার নতুন শো!

বিবিধ বিনোদন 3rd Apr 18 at 7:33pm 1,051
Googleplus Pint
বন্ধ হয়ে যাচ্ছে কপিল শর্মার নতুন শো!
গত ২৫ মার্চ বেশ ঢাকঢোল পিটিয়ে শুরু হয়েছিল কপিল শর্মার নতুন শো ‘ফ্যামিলি নাইটস টাইম উইথ কপিল শর্মা’। কপিল শর্মার টিভি প্রত্যাবর্তনের এই শো শুরুর আগে বেশ সাড়া পেলেও শুরুর পর তা থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন দর্শক।

আর দর্শকের এমন বিরূপ প্রতিক্রিয়া ভালো লাগেনি কপিল ও চ্যানেল কর্তৃপক্ষের। ইন্ডিয়া ডটকমের প্রতিবেদনের বরাত দিয়ে জিনিউজের খবরে প্রকাশ, বন্ধ হয়ে যেতে পারে কপিলের নতুন শো।

প্রতিবেদনটি আরো জানাচ্ছে, প্রত্যাশার সঙ্গে প্রাপ্তির মিল না হওয়ায় ‘ফ্যামিলি নাইটস টাইম উইথ কপিল শর্মা’ নিয়ে হতাশ কপিল। এ পর্যন্ত ছয়বার নিজের শুটিং বাতিল করেছেন তিনি।

গুঞ্জন ছিল চন্দন প্রভাকর, কিকু সারদা ও নেহা পেনদেসের চলে যাওয়া বড় প্রভাব ফেলতে পারে কপিলের নতুন শোয়ে। তবে সে গুঞ্জনে কান দেননি চ্যানেল কর্তারা।

তাঁরা আশা করেছিলেন, নতুন শোয়ে নতুন কোনো চমক নিয়ে হাজির হবেন কপিল। কিন্তু তা ভক্তদের মনোযোগ এবং ভালোবাসা দুটি আদায় করতেই ব্যর্থ হয়েছেন কপিলের নতুন শো ‘ফ্যামিলি নাইটস টাইম উইথ কপিল শর্মা’।

অন্যদিকে শোটি থেকে বের হয়ে একটি ওয়েব সিরিজের শুটিংয়ে মনোনিবেশ করেছেন চন্দন প্রভাকর, কিকু সারদা ও নেহা পেনদেস। যেখানে কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করছেন বিগ বস-১১-এর বিজয়ী শিল্পা সিন্ধে। -এনটিভি
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 15 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)