যে কারণে সালমানের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন ঐশ্বরিয়া

বিবিধ বিনোদন 3rd Apr 18 at 4:04pm 1,533
Googleplus Pint
যে কারণে সালমানের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন ঐশ্বরিয়া
১৯৯৯ সালে সঞ্জয় লীলা বানসালির ‘হাম দিল দে চুকে সানাম’ ছবির মাধ্যমে সবার নজরে আসে সালমান খান ও ঐশ্বরিয়া জুটি। ছবি মুক্তির পরপরই তাঁদের মধ্যকার প্রেমের গুঞ্জন প্রকাশ পায় বলিউডে। এরপর কোনো এক অজানা কারণে বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। দুজনে আর নতুন ছবিতে অভিনয় তো দূরে থাক, একে অপরের বিপরীতে ছবিগুলো ফিরিয়ে দিতে শুরু করেন।

বলিউড লাইফ ডটকমের খবরে প্রকাশ, বেশ কিছু ছবি যা পরে ব্যবসাসফলের তকমা পেয়েছিল, তা একমাত্র সালমানের কারণেই ফিরিয়ে দিয়েছিলেন ঐশ্বরিয়া। এমনকি তখনকার সময়ে অন্য নায়িকাদের স্বপ্নের পরিচালক সুরাজ বারজাতা ও যশ চোপড়ার ছবিও ফিরিয়ে দিয়েছিলেন ঐশ্বরিয়া।

‘হাম সাথ সাথ হ্যায়’ দিয়ে শুরু হয় ঐশ্বরিয়ার ফিরিয়ে দেওয়ার যাত্রা। এরপর দুজনেই ছবি ফিরিয়ে দিয়েছেন, পরষ্পরের সঙ্গে কাজ করবেন না বলে। তবে ছবিগুলো ফিরিয়ে দেওয়ার ব্যাপারে সালমানের ভূমিকা নাকচ করে দিয়ে ঐশ্বরিয়া বলেন, ‘এটা মানুষ হিসেবে আমার জন্য অসম্ভব ছিল।

ছবিগুলোর জন্য সময় বের করা আমার জন্য সম্ভব ছিল না। আমার মনে আছে, কিছু নায়িকা কেঁদেছিল, যখন তারা সুরাজ বারজাতার ছবিতে সুযোগ পায়নি। কিন্তু সুরাজ আমার অবস্থা বুঝেছিলেন। তিনি আমার পেশাদারিত্বকে সম্মান করেছেন।

ছবিগুলো ফিরিয়ে দেওয়ার পেছনে তাঁর (সালমান) কোনো ভূমিকা নেই।’ শুধু তাই নয়, ব্যক্তিগত কারণ দেখিয়ে ‘কুচ কুচ হোতা হ্যায়’, ‘মন’-এর মতো বেশ কিছু ছবি ফিরিয়ে দেন দুজনেই।
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 7 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)