নায়ক থেকে খলনায়ক সালমান

সিনেমা জগৎ 2nd Apr 18 at 3:30pm 1,372
Googleplus Pint
নায়ক থেকে খলনায়ক সালমান

বলিউড অভিনেতা সালমান খান। ১৯৮৯ সালে ‘বিবি হো তে এইসি’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। এরপর অসংখ্য দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেতা।


প্রায় ত্রিশ বছরের অভিনয় ক্যারিয়ারে সালমান ইতিবাচক চরিত্রে পর্দায় হাজির হয়েছেন। কখনো তাকে খল চরিত্রে দেখা যায়নি। অনেক সাক্ষাৎকারে সালমান জানিয়েছিলেন, তিনি কখনো খল চরিত্রে অভিনয় করবেন না। নায়কের চরিত্রই তার বেশি পছন্দ। কিন্তু এবার খল চরিত্রে দেখা যাবে মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খানকে। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।


সালমান খানের পরবর্তী সিনেমা ‘রেস থ্রি’। রেমো ডেসুজা পরিচালিত এ সিনমোয় খল চরিত্রে অভিনয় করছেন সালমান। তবে বিশেষ একটি শর্তে নাকি এমন চরিত্রে অভিনয় করতে রাজি হয়েছেন তিনি। তথাকথিত খলনায়করা সিনেমায় যে সব ‘ভিলেনসূলভ’ কাজকর্ম করে থাকেন, তার কিছুই করতে হবে না বলিউডের এই ভাইজানকে। সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান এ তথ্য জানিয়েছে।


‘রেস থ্রি’ সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে বলা হয়েছে, ‘‘অভিনয় ক্যারিয়ারের এত বছর যখন খলনায়কের চরিত্রে অভিনয় করতে রাজি হচ্ছিলেন না সালমান তখন রেস থ্রি-এর জন্য রাজি হলেন তিনি। তবে তিনি ‘সাইকোলজিক্যাল’ ভিলেনের চরিত্রে অভিনয় করতে রাজি হয়েছেন। ভিলেন মানেই নায়ককে অহেতুক ভয় দেখানো, নায়িকার পেছনে তাড়া করা আর বন্ধুবান্ধবের সঙ্গে মদ্যপান, এসবে আগেই বিরক্ত সালমান। তিনি রুপালি পর্দায় পরিকল্পনা মাফিক কুকর্ম করতে রাজি হয়েছেন। যে প্ল্যানের পরতে পরতে রহস্য থাকবে। এমন খলনায়কের চরিত্র নিয়ে হাজির হবেন সালমান খান।’


ইতোমধ্যে সিনেমাটির শুটিং শেষ হয়েছে। সালমান খান ফিল্মস ও টিপস ফিল্মস যৌথভাবে সিনেমাটি প্রযোজনা করছে। আগামী ১৫ জুন সিনেমাটি মুক্তির কথা রয়েছে।


তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 10 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)