বরুণের সঙ্গে রোমান্স করবেন আলিয়া

সিনেমা জগৎ 1st Apr 18 at 7:49pm 1,009
Googleplus Pint
বরুণের সঙ্গে রোমান্স করবেন আলিয়া
বলিউডের জনপ্রিয় জুটি বরুণ ধাওয়ান ও আলিয়া ভাট। একসঙ্গে একাধিক সিনেমায় অভিনয় করেছেন। জুটি হিসেবে সফলও হয়েছেন তারা। এবার আশিকি-থ্রি সিনেমায় রোমান্স করবেন বরুণ-আলিয়া। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘বরুণ ও আলিয়ার অনেক ভক্ত রয়েছে। ভক্তরা তাদের সংক্ষেপে বারিয়া অথবা বালিয়া বলে ডাকেন। তাদের সব কয়টি সিনেমা হিট হয়েছে। বিশেষ ফিল্মস (পরিবেশক) এ সিরিজের তৃতীয় সিনেমায় এ জুটিকে চূড়ান্ত করতে চাইছেন। এ সিনেমাতেও সংগীত মূল বিষয়বস্তু হিসেবে থাকবে।’

রোমান্টিক-ড্রামা ঘরানার আশিকি ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা মুক্তি পেয়েছিল ১৯৯০ সালে। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন রাহুল রয় এবং আনু আগরওয়াল। বক্স অফিসে ব্যাপক সাফল্য পেয়েছিল সিনেমাটি। এরপর ২০১৩ সালে মুক্তি পায় এ ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় সিনেমা আশিকি-টু।

সিনেমাটি পরিচালনা করেন মুহিত সুরি এবং এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন শ্রদ্ধা কাপুর এবং আদিত্য রয় কাপুর। তৃতীয় সিনেমাটিও পরিচালনা করবেন মুহিত সুরি। শোনা গিয়েছিল তৃতীয় সিনেমাটিতে আলিয়ার সঙ্গে জুটি বাঁধবেন সিদ্ধার্থ মালহোত্রা।

এর আগে স্টুডেন্ট অব দি ইয়ার, হামটি শর্মা কি দুলহানিয়া, বদ্রিনাথ কি দুলহানিয়া সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন বরুণ-আলিয়া। সবগুলোই বক্স অফিসে বাজিমাত করেছে। আলিয়া এখন ব্যস্ত বহ্মাস্ত্র ও গুল্লি বয় সিনেমার শুটিং নিয়ে। অন্যদিকে সুই ধাগা সিনেমার শুটিং করছেন বরুণ।

- রাইজিংবিডি
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 6 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)