নেইমারকে ছাড়াই শিরোপা জিতলো পিএসজি

ফুটবল দুনিয়া 1st Apr 18 at 10:12am 1,019
Googleplus Pint
নেইমারকে ছাড়াই শিরোপা জিতলো পিএসজি
ইনজুরির কারণে দলে ছিলেন না সেরা তারকা নেইমার। এরপরও জয় পেতে কোন সমস্যা হয়নি পিএসজির। ডি মারিয়া ও কাভানির দেয়া গোলে মোনাকো ৩-০ গোলে হারিয়ে ফরাসি লিগ কাপের টানা পঞ্চম শিরোপা তুলে নিয়েছে উনাই এমেরির দল।

ম্যাচের শুরু থেকেই বলের নিয়ন্ত্রণ নিয়ে খেলতে থাকে পিএসজি। এরই ধারাবাহিকতায় ম্যাচের অষ্টম মিনিটে গোল করে দলকে লিড এনে দেন কাভানি। ডি বক্সে ফরাসি ফরোয়ার্ড এমবাপে ফাউল করলে স্পট কিকের বাঁশি দেন রেফারি। আর তা থেকে সহজেই বল জালে জড়ান উরুগুয়ের এই তারকা।

ম্যাচের ২১ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ডি মারিয়া। এমবাপের দারুণ পাস নিজের নিয়ন্ত্রণে নিয়ে বল জালে জড়ান আর্জেন্টাইন এই তারকা। ম্যাচের ৩৫ মিনিটে গোলের সহজ সুযোগ নষ্ট করেন কাভানি।

এমবাপের বাড়ানো বল গোল করার মত অবস্থানে থেকেও জালে জড়াতে ব্যর্থ হন এই তারকা। বিরতির ঠিক আগে মোনাকোর হয়ে ফালকাও হেডে বল জালে পাঠালেও ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারি প্রযুক্তিতে তা বাতিল হয়।

বিরতি থেকে ফিরেও ম্যাচের নিয়ন্ত্রণ নিজেদের কাছেই রাখে পিএসজি। ম্যাচের ৬০ মিনিটে গোলের সুযোগ নষ্ট করেন এমবাপে। ম্যাচের ৭১ মিনিটে পাল্টা আক্রমণে ব্যবধান কমানোর সুযোগ পেয়েছিল মোনাকো তারকা জুভেটিক। তবে লেমারের বাড়ানো বলে জালে জড়াতে ব্যর্থ হন।

উল্টো ম্যাচের ৮৫ মিনিটে এমবাপের বাড়ানো বল ধরে পিএসজির জয় নিশ্চিত করেন উরুগুয়ের স্ট্রাইকার কাভানি। বাকি সময় আর গোল না হলে শিরোপা জয়ের স্বাদ নিয়ে মাঠ ছাড়ে এমিরির শিষ্যরা। -জাগো নিউজ
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 10 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)