রেস থ্রির পরেই সালমানের দাবাং থ্রি

সিনেমা জগৎ 31st Mar 18 at 3:40pm 1,090
Googleplus Pint
রেস থ্রির পরেই সালমানের দাবাং থ্রি
বর্তমানে আবুধাবিতে ‘রেস থ্রি’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত বলিউড সুপারস্টার সালমান খান। এই ছবিটির পরেই আরবাজ খানের ছবি ‘দাবাং থ্রি’নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন তিনি। আবুধাবি থেকে ৫ এপ্রিল ফেরার কথা তার। রেস থ্রির কাজ গুছিয়ে প্রভুদেবার কাছে নতুন ছবিটির ক্রিপ্ট শুনবেন।একটি সূত্র জানায়, সালমান হ্যাঁ বললেই ছবিটির শুটিং শুরু হবে।

এ-প্রসঙ্গে জানতে চাইলে অভিনেতা-চলচ্চিত্র নির্মাতা ও সালমান খানের ভাই আরবাজ খান বলেন, ‘আমি নিশ্চিত হয়েই তার পর আপনাদের জানাব। আমি এখন চিত্রনাট্য নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছি। আশা করছি, এপ্রিলের শেষ নাগাদ আমরা এ বিষয়ে পরিষ্কার কিছু মিডিয়াকে জানাতে পারব।’

‘দাবাং’-এর কেন্দ্রীয় চরিত্র, অর্থাৎ চুলবুল পান্ডের চরিত্রে অভিনয় করবেন সালমান খান। তার বিপরীতে এবারও দেখা যাবে সোনাক্ষি সিনহাকে। পরিচালনা-প্রযোজনা ছাড়াও ছবিটির মাখনচন্দ্র পান্ডে চরিত্রে যথারীতি অভিনয় করবেন আরবাজ খান।

একটি নির্ভরযোগ্য বলিউড সূত্র জানায়, ছবিটি আগামী ডিসেম্বরের ৯ তারিখ মুক্তি পেতে পারে। কারণ, এর দুই সপ্তাহ পর আসবে কিং খান শাহরুখের সুপার মুভি 'জিরো'। সালমান আর শাহরুখ দুজন খুব ভালো বন্ধু, তাই কেউই চাইবেন না কারো জন্য অন্যজনের ছবি বাণিজ্যে প্রভাব পড়ে।

এ ছাড়াও, সালমান টিভি শো 'দশ কা দম'-এর দ্বিতীয় সিজন এবং 'ভারত' ছবির কাজও শুরু করবেন।

তথ্যসূত্রঃ অনলাইন
Googleplus Pint
Like - Dislike Votes 8 - Rating 6 of 10

পাঠকের মন্তব্য (0)