টেস্টে ফিরতে পেরেরা ফিরিয়ে দিলেন আইপিএলের অফার

ক্রিকেট দুনিয়া 31st Mar 18 at 3:29pm 1,655
Googleplus Pint
টেস্টে ফিরতে পেরেরা ফিরিয়ে দিলেন আইপিএলের অফার

শ্রীলঙ্কার হয়ে দুই বছর আগে সবশেষ টেস্ট খেলেছিলেন কুশল পেরেরা।

সাদা পোশাকে দলকে প্রতিনিধিত্ব করতে মরিয়া হয়ে আছেন বাঁহাতি এ হার্ডহিটার। এজন্য ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) লোভনীয় অফার ফিরিয়ে দিয়েছেন। আইপিএলের পরিবর্তে ঘরোয়া ক্রিকেটে মনোযোগ দিতে ইচ্ছুক পেরেরা।

শ্রীলঙ্কায় চলছে প্রথম শ্রেণির ক্রিকেট লিগ। সেখানে খেলে পুনরায় জাতীয় দলে জায়গা করে নিতে চান বাঁহাতি ওপেনার। ভারতের গণমাধ্যম ডিএনএ ইন্ডিয়া এক প্রতিবেদনে বিষয়টি নিশ্চিত করেছে।

ডেভিড ওয়ার্নার ও স্টিভ স্মিথকে এ বছরের আইপিএলে নিষিদ্ধ করেছে বিসিসিআই। ওয়ার্নারের খেলার কথা ছিল সানরাইজার্স হায়দরাবাদে। ওয়ার্নারের পরিবর্তে কুশল পেরেরাকে দলে নিতে আগ্রহ প্রকাশ করে হায়দরাবাদ। তাকে দেওয়া হয় অফার। কিন্তু সেই অফার ফিরিয়ে দেন লঙ্কান হার্ডহিটার।

শ্রীলঙ্কার সাংবাদিক দানিয়েল আলেকজান্ডারের বরাত দিয়ে ডিএনএ ইন্ডিয়া বলছে,‘কুশল পেরেরা আইপিএলের অফার ফিরিয়ে দিয়েছেন। তার মনোযোগ প্রথম শ্রেণির ক্রিকেটে। টেস্ট দলে ডাক পেতে ঘরোয়া ক্রিকেটে প্রথম শ্রেণির ক্রিকেট খেলতে চান পেরেরা।’

এদিকে রাজস্থানে খেলার কথা ছিল স্টিভ স্মিথের। তার পরিবর্তে রাজস্থান দক্ষিণ আফ্রিকার উইকেট রক্ষক ব্যাটসম্যান হেনরিক ক্লাসেনকে নিতে বিসিসিআইয়ের কাছে আপিল করেছে।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 10 - Rating 6 of 10

পাঠকের মন্তব্য (0)