জানেন, কোন তারকারা কে কত টাকা দামের গাড়িতে চড়েন?

বিবিধ বিনোদন 29th Mar 18 at 3:47pm 2,967
Googleplus Pint
জানেন, কোন তারকারা কে কত টাকা দামের গাড়িতে চড়েন?

তারকা বলে কথা। তারা কোন বাড়িতে থাকেন? কোন গাড়িতে চড়েন? সবকিছুতেই রয়েছে ভক্তদের আগ্রহ। তাহলে জেনে নেয়া যাক এ সময়কার কয়েকজন তারকা কোন মডেলের কোন গাড়ি ব্যবহার করছেন…

শাকিব খান

শাকিবের বর্তমানে দুটি গাড়ি রয়েছে। ‘স্কোডা’ মডেলের দুটি গাড়ির দুই রং। একটি কালো ও একটি সাদা। সাদা গাড়িটিই বেশি ব্যবহার করা হয়। শুটিং স্পটে যাওয়ার জন্য সাদা গাড়িটি ব্যবহার করা হয়। এই গাড়িটি বেশ কয়েকবছর ধরেই ব্যবহার করা হচ্ছে। কালো গাড়িটা কিনেছেন গত বছর ঈদের আগে।শাকিব খানের গাড়ির এক একটির বর্তমান বাজার মূল্য প্রায় ১ কোটি টাক।

পরীমনি

প্রিমিও ১৫ মডেলের একটি গাড়ি ব্যক্তিগত যায়ায়াতের জন্য সবসময় ব্যবহার করেন। এই গাড়িটির বর্তমান বাজার মূল্য ৩২ লক্ষ টাকা। কিন্তু শখের বশে জনপ্রিয় এই নায়িকা আরো একটি গাড়ি কিনেছেন। মজার ব্যাপার হচ্ছে, পরীমনি যে গাড়িটি কিনেছেন সেটি নীল রঙের এন্টিক, সত্তর দশকের মিতসুবিসি লাঞ্চার। তিনি জানান, এই গাড়িতে আমি চড়বো না, ‘শোপিস হিসেবে রেখে দেব। তবে সচল রাখার জন্য মাঝেমধ্যে চালু করতে হবে।’ পরীমনির ইচ্ছে ছিল এই ধরনের গাড়ি তার সংগ্রহে রাখা। সেই ইচ্ছে অবশেষে পূরণ হলো এই নায়িকার।

অপু বিশ্বাস

এক্স করোলা ছিল তাঁর প্রথম গাড়ি। এরপর সেটি বদলে লাল রঙের টয়োটা প্রিমিও কিনেছিলেন ২০০৭ সালে। ১০ বছরের পুরনো গাড়িটি গত বছর বদলে ফেলেছেন অপু। কিনেছেন টয়োটার ২০১৭ মডেলের ব্র্যান্ড নিউ গাড়ি। তিনি এই গাড়িটি প্রায় ৪০ লক্ষ টাকা দিয়ে কিনেছেন। শুধু তাই নয়, মডেলের সঙ্গে মিলিয়ে গাড়ির রেজিস্ট্রেশন নম্বর করিয়েছেন তিনি। যার শেষ চারটি ডিজিট ২০১৭।

আরেফিন শুভ

শুভর মোট তিনটা গাড়ি। তাঁর সংগ্রহে ১৯৬৪ মডেলের একটি টয়োটা গাড়ি আছে। এক্স করোলাটাই সবচেয়ে প্রিয় এ নায়কের।তবে হুন্দাই কম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসাডর নির্বাচিত হওয়ার পর কম্পানি থেকে পেয়েছেন একটি জিপ

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 14 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)