মাহিরার সঙ্গে লন্ডনে লুকিয়ে দেখা করছেন রণবীর!

বিবিধ বিনোদন 29th Mar 18 at 3:38pm 906
Googleplus Pint
মাহিরার সঙ্গে লন্ডনে লুকিয়ে দেখা করছেন রণবীর!

পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের সঙ্গে লুকিয়ে দেখা করছেন রণবীর কাপুর। সম্প্রতি এমনই এক খবরে সরগরম হয়ে উঠতে শুরু করেছে বিনোদন পাতা। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের জিনিউজ পত্রিকা। ‘ব্রহ্মাস্ত্র’র শুটিং শেষে হওয়ার পর পরিচালক আয়ান মুখোপাধ্যায় এবং আলিয়া ভাট একসঙ্গেই মুম্বাইতে ফেরেন।

কিন্তু, আলিয়া এবং আয়ানের সঙ্গে বিমানে চড়েননি রণবীর। শোনা যাচ্ছে, পাকিস্তানি সিনেমার প্রমোশনের জন্য এই মুহূর্তে লন্ডনে রয়েছেন পাকিস্তানি অভিনেত্রী। সেই কারণে রণবীরও সেখানে থেকে যান। মহিরার সঙ্গে চুপি চুপি দেখা করার জন্যই রণবীর বিদেশে পড়ে রয়েছেন। যদিও, বিষয়টি নিয়ে মুখে একেবারে কুলুপ এঁটেছেন রণবীর কাপুর।

নিউ ইয়র্কে পাকিস্তানি অভিনেত্রীর সঙ্গে একান্তে সময় কাটানো এবং ধূমপানের ছবি প্রকাশ্যে আসায় তা ভাইরাল হয়ে যায়। রাতের অন্ধকারে পিঠ খোলা পোশাক পরে মাহিরা কেন রণবীরের সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন, তা নিয়েও প্রশ্ন উঠতে শুরু করে। যার জেরে রীতিমত সাংবাদিক সম্মেলন করে বিষয়টি নিয়ে মুখ খুলতে হয় রণবীরকে।

অন্যদিকে আলিয়া ভাটের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন রণবীর কাপুর। সম্প্রতি বিষয়টি নিয়ে শোরগোল পড়ে যায়। এমনকী, ছেলের পছন্দে সবুজ সংকেত দিতে নীতু কাপুর বুলগেরিয়ায় উড়ে যান। এবং, সেখানে গিয়ে আলিয়ার জন্মদিনের জন্য তাকে শুভেচ্ছাও জানান।

যে ছবিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। কিন্তু, এসবের মধ্যে মাহিরার সঙ্গে রণবীরের গোপন সাক্ষাৎ কি সম্পর্কের ধারাবাহিকতাকে অন্য খাতে বয়ে নিয়ে যাবে? সেটা অবশ্য সময়ই বলবে।

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 13 - Rating 6 of 10

পাঠকের মন্তব্য (0)