যৌন হেনস্থা নিয়ে মুখ খুললেন ঐশ্বরিয়া

বিবিধ বিনোদন 28th Mar 18 at 4:18pm 1,823
Googleplus Pint
যৌন হেনস্থা নিয়ে মুখ খুললেন ঐশ্বরিয়া
হলিউড প্রযোজক হার্ভে উইনস্টেইনের যৌন কেলেঙ্কারি নিয়ে মুখ খুলে ছিলেন হলিউডের একের পর এক নায়িকা। যৌন হেনস্থার প্রতিবাদের এই ভাবধারায় সামিল হন বিশ্বের অনেক নারী। সেই প্রতিবাদের ঝড় এসে ভারতেও লাগে। একের পর এক নারী সোশ্যাল মিডিয়ায় মুখ খুলতে থাকেন যৌন হেনস্থা নিয়ে। যোগ দেন তারকারাও। আর এবার যৌন হেনস্থা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী ঐশ্বরিয়া রাই।

অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ঐশ্বরিয়া বলেন, এই মি টু আন্দোলনে সামিল হয়ে সকলেই নিজেরমতো করে মত প্রকাশ করছেন। আর ভালো ব্যাপার এটাই যে, সকলে মিলে এটা নিয়ে আলোচনা করছেন। বিশ্বের এক অংশেই এটাকে আটকে রাখা ঠিক নয়। বিষয়টিকে ইতিবাচক বলে জানিয়েছেন ঐশ্বরিয়া।

অ্যাশ বলেন, যদি কোনও নারী মনে করেন যে তাঁকে সমঝোতা করতে বাধ্য করা হচ্ছে, তাহলে তার বেরিয়ে এসে মুখ খোলা উচিত। এটা শুধু সেলেব্রিটিদের মধ্যেই আটকে থাকার বিষয় নয়। সকলেরই এতে এগিয়ে আসা উচিত।

হলিউড প্রযোজক হার্ভে উইনস্টেইনের বিরুদ্ধে একটা সময়ে সোচ্চার হয়েছিলেন বহু নারী। এরপর সমাজে বার বার ঘটে চলা নারীদের ওপর অত্যাচার নিয়ে মুখ খুলতে থাকেন নারীরাই। মুখোশের আড়ালে লুকিয়ে থাকা বহু পুরুষের অত্যাচারী রূপকে অনেকেই সামনে এনেছেন। এবার সেই যৌন হেনস্থার প্রতিবাদ আন্দোলনের সমর্থনে মুখ খুললেন ঐশ্বরিয়া।

তথ্যসূত্রঃ এবিপি লাইভ
Googleplus Pint
Like - Dislike Votes 17 - Rating 4 of 10

পাঠকের মন্তব্য (0)