‘ডন থ্রি’-তে ডনের ‘শত্রু’ ফারহান

সিনেমা জগৎ 28th Mar 18 at 12:23pm 1,553
Googleplus Pint
‘ডন থ্রি’-তে ডনের ‘শত্রু’ ফারহান
‘ডন’ সিরিজের আগের দুটি ছবিতে অপরাধ জগতের ডন হিসেবে দেখা গেছে বলিউড বাদশাহ শাহরুখ খানকে। আবারও পর্দায় আসতে চলেছে সেই ‘ডন’ সিরিজের তৃতীয় সিক্যুয়েল। বরাবরের মতো এটাতেও ডনগিরি করবেন কিং খান। শুধু তাই নয়, এবারও পরিচালনার চেয়ারে থাকছেন অভিনেতা ও নির্মাতা ফারহান আখতার।

এগুলো সবই পুরনো খবর। নতুন খবর হচ্ছে, ‘ডন থ্রি’ পরিচালনার পাশাপাশি এতে অভিনয়ও করবেন ফারহান খান। শোনা যাচ্ছে, ছবিতে পুলিশের চরিত্রে দেখা যাবে পারহানকে। পিস্তল হাতে যিনি সর্বক্ষণই ছুটবেন মাফিয়া ডন শাহরুখ খানকে পাকড়াও করতে। বিভিন্ন ভারতীয় মিডিয়ার খবরের প্রতিবেদন অন্তত এমনটাই বলছে।

ছয় বছর আগে মুক্তি পেয়েছিল ফারহান আখতারের ‘ডন টু’। দীর্ঘ সময় পর সম্প্রতি ‘ডন থ্রি’র চিত্রনাট্য লেখার কাজ শুরু করে দিয়েছেন তিনি। নতুন সিক্যুয়েলের গল্প লিখতে তাই সব কাজ থেকে কিছু দিনের জন্য ছুটি নিয়েছেন। শাহরুখ খানের সঙ্গে এবার নিজেও যেহেতু ছবিটিতে অভিনয় করবেন, তাই নতুন সিক্যুয়েলের গল্পটা আগের দুটির থেকে একটু স্পেশাল করেই লিখছেন তরুণ এই নির্মাতা ও চিত্রনাট্যকার।

এদিকে, ‘ডন’-এর প্রথম দুটিতে রোমা চরিত্রে অভিনয় করেছিলেন সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াংকা চোপড়া। তবে নতুন সিক্যুয়েলে রোমা চরিত্রটি থাকছে না বলে খবর। কাজেই প্রিয়াংকাকে হয়তো শাহরুখের বিপরীতে আর দেখা যাবে না।

তাছাড়া, গত কয়েক বছর ধরে বলিউড বাদশাহর সঙ্গে সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াংকার সম্পর্কটাও তেমন ভালো যাচ্ছে না। যার ফলে, রোমা চরিত্রটি থাকলেও সেখানে হয়তো প্রিয়াংকার বদলে অন্য কাউকেই দেখা যেতো। প্রথম দিকে বিভিন্ন প্রতিবেদন থেকে এমন খবরই পাওয়া গিয়েছিল।

সূত্রের খবর, ‘ডন থ্রি’-তে অভিনয়ের পাশাপাশি ছবিটি প্রযোজনাও করবেন শাহরুখ খান। পরিচালক ফারহান আখতারের চিত্রনাট্য লেখার কাজ শেষ হলে আগামী বছরের মাঝামাঝি সময় থেকে এ ছবির কাজ শুরু হওয়ার কথা রয়েছে। সবকিছু ঠিকঠাক মতো সম্পন্ন হলে ২০২০ সালে মুক্তি পেতে পারে ‘ডন থ্রি’।

তথ্যসূত্রঃ অনলাইন
Googleplus Pint
Like - Dislike Votes 15 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)