নিদাহাস ট্রফির সেরা একাদশ ঘোষণা, বাংলাদেশের যারা ঠাঁই পেয়েছেন

ক্রিকেট দুনিয়া 22nd Mar 18 at 3:03pm 2,721
Googleplus Pint
নিদাহাস ট্রফির সেরা একাদশ ঘোষণা, বাংলাদেশের যারা ঠাঁই পেয়েছেন
ওয়ানডে-টেস্ট ক্রিকেটে বাংলাদেশ এখন মোটামুটি বড় দলের তকমাটা গায়ে লাগিয়ে ফেলেছে।বাকি ছিল টি-২০। নিদাহাস ট্রফির সেরা একাদশ ঘোষণা, বাংলাদেশের ৪ জন ঠাঁই পেয়েছেন একাদশে।

এবার সেখানেও যায়গা পাকা পোক্ত করার পথে টাইগাররা। আর সেজন্য নিদাহাস ট্রফিকেই বেছে নিলেন সাকিব-রিয়াদরা। স্বাগতিকদের দর্শক বানিয়ে খেললেন ফাইনাল। ট্রফির খুব কাছে গিয়েও ট্রফি বঞ্চিত।

তবে বাংলাদেশের এমন পারফরম্যান্সের পর টনক নেড়ে বসেছে বিশ্ব ক্রিকেটে। বিশেষ করে ভারতীয় ক্রিকেট মহল। বাংলাদেশের আগ্রাসী পারফরম্যান্সে মাঠে নামার আগেই দূর্বল হয়ে হয়ে পড়েছিল রোহিতের দল। তাইতো ভারতীয় মিডিয়া জুড়ে বাংলাদেশের নিন্দা। তবে তার জবাব টাইগাররা মাঠে দিয়েছে। তারা এখন আর পুচকে বাংলাদেশ নেই।

গোটা সিরিজে ভারতীয়রা দাপট দেখালেও কম জানানি টাইগাররা। অন্যদিকে সিরিজের প্রথম ম্যাচের পর আর কোন জয়ের দেখা যায়নি শ্রীলঙ্কা।পুরো টুর্নামেন্ট জুড়ে তিনি দলের বেশ কিছু প্লেয়ার দুর্দান্ত পারফরম্যান্স করেছে। যেখান থেকে বেছে নেওয়অ হয়েছে সেরা একাদশ।

এক নজরে নিদাহাস ট্রফির সেরা একাদশ-
রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধাওয়ান, কুশাল পেরেরা, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, দীনেশ কার্তিক, থিসারা পেরেরা, ওয়াশিংটন সুন্দর, যুযবেন্দ্র চাহাল, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন।
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 23 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)