বছরের পর বছর বাবার হাতে ধর্ষণের শিকার মেয়ে!

আন্তর্জাতিক 19th Mar 18 at 9:11pm 2,872
Googleplus Pint
বছরের পর বছর বাবার হাতে ধর্ষণের শিকার মেয়ে!
এরকম কী বাবা হতে পারে? যে মেয়েকে দিনের পর দিন ধর্ষণ করে। শুধু তাই নয়, কাউকে কিছু বললে, মেরে দেওয়ার ভয় দেখিয়ে অত্যাচারের মাত্রা আরও বাড়িয়ে দেয়! বাধা দিতে গেলে মেয়ের মা অর্থাৎ নিজের স্ত্রীকেও প্রাণে মেরে ফেলার হুমকি দেয়।

এ বাবা নাকি পাষণ্ড! এমনই নৃশংস ঘটনা ঘটেছে দিল্লিতে। টানা দু'বছর ধরে নিজের ১২ বছরের মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে ভারতের পাঁচকুলা এলাকার এক ব্যক্তির বিরুদ্ধে। পেশায় রাজমিস্ত্রি ওই ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করেছে পাঁচকুলা থানার পুলিশ। অভিযোগ দায়েরের পর থেকে পলাতক অভিযুক্ত।

দু'বছর ধরে চলা এই অত্যাচার আর সহ্য করতে না পেরে ক্লাস ফাইভের নির্যাতিতা ছাত্রী নিজের স্কুল শিক্ষিকাকে বিষয়টি জানায়। মেয়েটি কান্নায় ভেঙে পড়ে এও বলে যে তার মাও সমস্ত বিষয়টি জানেন কিন্তু বাবার বেধড়ক মার ও প্রাণে মেরে ফেলার হুমকির ভয়ে সব কিছু গোপন রাখে।

ঘটনার কথা জানতে পেরেই স্কুল কর্তৃপক্ষ সাথে সাথে মেয়েটির মাকে স্কুলে ডেকে পাঠায় ও ঘটনার অভিযোগ দায়ের করার কথা বলে। তাদের সম্মতিতে ওই নির্যাতিতা ছাত্রীর শিক্ষক পুলিশকে সব জানান। পরে নির্যাতিতা পড়ুয়া ও তার মায়ের জবানবন্দিও নেয় পুলিশ। অভিযুক্তের খোঁজে দিল্লি ও পার্শ্ববর্তী অঞ্চলে তল্লাশি চলছে। -বিডি প্রতিদিন
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 48 - Rating 7 of 10

পাঠকের মন্তব্য (0)