আইপিএলে এমন জাদুকরী মুস্তাফিজকে চান রোহিত শর্মা

ক্রিকেট দুনিয়া 19th Mar 18 at 2:21pm 2,199
Googleplus Pint
আইপিএলে এমন জাদুকরী মুস্তাফিজকে চান রোহিত শর্মা
আইপিএলের এবারের আসরে মোস্তাফিজকে দলে ভিড়িয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। চলমান মৌসুমে বল হাতে বেশ দুর্দান্ত কাটার মাস্টার। তাইতো এই তরুণ পেস বোলারকে মুম্বাইয়ের দলে পেয়ে বেশ রোমাঞ্চিত মুম্বাই অধিনায়ক রোহিত শর্মা।

আইপিএলের অভিষেক আসরেই হায়দ্রাবাদের জার্সিতে বাজিমাত করেছেন মোস্তাফিজ। সেই আসরে দলটির ট্রফি জিততে অনেক ভুমিকা ছিলো মোস্তাফিজের। কিন্তু পরের মৌসুমে প্রথম ম্যাচে খারাপ করায় মোস্তাফিজকে একাদশে আর রাখেনি সানরাইজার্স হায়দ্রাবাদ। এবারের আসরে নতুন দলে, নতুন জার্সিতে আইপিএল মাতাবেন কাটার মাস্টার মোস্তাফিজ।

মুম্বাই ইন্ডিয়ান্স দলটির অধিনায়ক রোহিত শর্মা বেশ আশাবাদী এই তরুণ পেসাকে নিয়ে। নিদাহাস ট্রফির সবগুলো ম্যাচে মোস্তাফিজের দুর্দান্ত বোলিং দেখে বেশ রোমাঞ্চিত রোহিত। তার আশা মুম্বায়ের হয়েও সে অনেক অবদান রাখবেন।

কাটার মাস্টারকে নিয়ে রোহিত বলেন, ‘মুম্বাইয়ের দলে তাকে পেয়ে সত্যিই আমি রোমাঞ্চিত। আন্তর্জাতিক ক্রিকেটের জন্য সে দারুণ প্রতিশ্রুতিশীল একজন ক্রিকেটার। আমি আশা করি, মুম্বাই ইন্ডিয়ান্সের হয়েও সে অনেক ভালো খেলবে।’

গতকাল নিদাহাস ট্রফির ফাইনালে ভারতে যখন ৩ ওভারে ৩৫ রান দরকার সেই সময় মোস্তাফিজ দেন মাত্র ১ রান। তার এই ওভারে জয়ের স্বপ্ন দেখে পুরো বাংলাদেশ। তবে শেষের দিকে সৌম্য আর রুবেলের অনিয়ন্ত্রিত বোলিং জন্য ভারতের হেরে যায় বাংলাদেশ। -ঢাকা টাইমস
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 44 - Rating 2 of 10

পাঠকের মন্তব্য (0)