নীল ছবি থেকে মূল ধারার জনপ্রিয় তারকারা

বিবিধ বিনোদন 17th Mar 18 at 11:26am 1,557
Googleplus Pint
নীল ছবি থেকে মূল ধারার জনপ্রিয় তারকারা
নীল ছবি দিয়েই ক্যারিয়ার শুরু এই অভিনেতাদের। তারা মূল ধারার ছবিতে অভিনয় করলেও কেউ কেউ এখনও পর্নোগ্রাফিক ছবিতে কাজ করেন।

ভারতীয় টিভি শো ‘বিগ বস ফাইভ’-এ প্রতিযোগী ছিলেন সানি লিওন। তখন এসেছিলেন একজন পর্নস্টার হিসেবে। ২০১২-এ সানিকে বলিউডে সুযোগ দিয়েছিলেন পরিচালক মহেশ ভাট। ‘জিসম টু’ ছবিতেই বলি অভিষেক হয়েছে সানি লিওনের। এর পর অবশ্য তাঁকে ফিরে তাকাতে হয়নি। সানির ঝুলিতে এখন অনেক ছবি।

মিয়া মালকোভা। বিখ্যাত মার্কিন পর্নস্টার। বছরের শুরুতেই ভারতীয় পরিচালক রাম গোপাল বর্মার হাত ধরে বলিউডে পা রেখেছেন মিয়া। যদিও পূর্ণদৈর্ঘ্যের ছবি করেননি মিয়া। ‘গড, সেক্স অ্যান্ড ট্রুথ’ নামে একটি ডকুমেন্টারিতে অভিনয় করেছেন তিনি। ছবিটি মুক্তি পেয়েছিল ২৬ জানুয়ারি।

জনপ্রিয় মার্কিন অভিনেতা ও চলচ্চিত্র পরিচালক সিলভেস্টার স্ট্যালোন। ২৪ বছর বয়সী এ তারকা তাঁর স্ট্রাগলিং-এর দিনগুলোতে বেশ কয়েকটি সফট পর্ন ছবিতে কাজ করেছেন। ‘রকি’ বা ‘র‌্যাম্বো’র মতো সুপারহিট ছবি করার প্রায় ৬ বছর আগে পর্নস্টার ছিলেন স্ট্যালোন।

অপ্রচলিত অস্ত্রের ব্যবহার, ও স্টান্ট দৃশ্যের জন্য সুপরিচিত জ্যাকি চ্যান। তাঁর অভিনেতা পরিচয় তাঁকে হং কং অ্যাভিনিউ অফ স্টার ও হলিউড ওয়াক অফ ফেম-এ স্থান করে দিয়েছে। ভাবতে অবাক লাগলেও, কুং ফু স্টারও পর্নস্টার হিসেবেই ক্যারিয়ার শুরু করেছিলেন। হং কং মিডিয়ায় একটি সাক্ষাৎকারে নিজেই সে কথা জানিয়েছিলেন জ্যাকি। ১৯৭৫-এ পর্নস্টার হিসেবে কাজ করেছেন তিনি।

বিশ্বখ্যাত ফ্যান্টাসি সিরিজ ‘দ্য গেম অব থ্রোনস’-এর অভিনেত্রী সাহারা নাইট। ভারতীয় বংশোদ্ভুত সাহারা একজন জনপ্রিয় পর্নস্টারও। গুঞ্জন চলছে, খুব শীঘ্রই বলিউডে দেখা যাবে এই অভিনেত্রীকে।
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 9 - Rating 4 of 10

পাঠকের মন্তব্য (0)