সিনেমা মুক্তির আগে পারিশ্রমিক নেন না আমির

বিবিধ বিনোদন 15th Mar 18 at 9:39pm 965
Googleplus Pint
সিনেমা মুক্তির আগে পারিশ্রমিক নেন না আমির
কোনো সিনেমার জন্য নাকি আগে থেকে পারিশ্রমিক নেন না আমির খান। বিনা পারিশ্রমিকেই পুরো সিনেমার শুটিং করেন। এমন কথা শুনে অবাক লাগতে পারে। কিন্তু আমির খান নিজেই এই তথ্য জানিয়েছেন। সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে আমির খান জানান, কোনো সিনেমা মুক্তি পেয়ে ব্যবসা না করা পর্যন্ত তিনি কখনও কোনো পারিশ্রমিক দাবি করেন না।

সিনেমা মুক্তির পর যেমন ব্যবসা করে, সেই অনুযায়ী পারিশ্রমিক নেন তিনি। কোনো সিনেমার ব্যবসা ভালো হলে, সেই অনুযায়ী প্রযোজক, পরিচালকের কাছ থেকে পারিশ্রমিক আদায় করেন। আবার কখনও কোনো সিনেমা ভালো ব্যবসা না করতে পারলে, সেই মতো হিসেব করে পারিশ্রমিক নেন।

আমির খানের এই সিনেমার ব্যবসা অনুযায়ী পারিশ্রমিকের বিষয়টি অনেকেরই জানা নেই। কিন্তু বহু বছর ধরে তিনি এই নিয়ম মেনে চলেছেন বলেও মন্তব্য করেন বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’। সম্প্রতি ‘ঠাগস অফ হিন্দুস্থান’ সিনেমার শুটিং শুরু করেছেন আমির খান।

ওই সিনেমায় আমিরের সঙ্গে রয়েছেন অমিতাভ বচ্চন, ক্যাটরিনা কাইফ ও ফাতিমা সানা শেখ। সিনেমাটির শুটিং সেটেই দুই দিন আগে অসুস্থ হয়ে পড়েন অমিতাভ। রাজস্থানের যোধপুরে শুটিং করার সময় অসুস্থ হয়ে পড়েন তিনি। অসুস্থতার খবর পেয়ে সঙ্গে সঙ্গে অমিতাভ বচ্চনকে যোধপুর থেকে মুম্বাই নিয়ে যাওয়া হয়। এখন তিনি কিছু ভালো আছেন।

সূত্রঃ আরটিভি
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 15 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)