প্রতি মাসেই কেন সিঙ্গাপুর যান অজয়-কাজল?

বিবিধ বিনোদন 15th Mar 18 at 12:13pm 1,300
Googleplus Pint
প্রতি মাসেই কেন সিঙ্গাপুর যান অজয়-কাজল?
বলিউড তারকা দম্পতি কাজল ও অজয় দেবগণের মেয়ে নাইসা পড়াশোনা করছেন সিঙ্গাপুরে। সেখানে একটি বোর্ডিং স্কুলে পড়াশোনা করছেন। এজন্য প্রায় প্রতি মাসেই সিঙ্গাপুর যেতে হচ্ছে অজয়-কাজলকে। মেয়ে দেশের বাইরে একা আছেন।

যার জন্য বাবা-মায়ের কিছুটা চিন্তা হওয়া স্বাভাবিক। কাজল জানান, মেয়ের জন্য একটু বেশি চিন্তিত অজয়। মেয়েকে ছাড়া একেবারেই থাকতে পারেন না অজয়। তাই বারবার গিয়ে হাজির হচ্ছেন সিঙ্গাপুরে।

তবে অজয় অভিভাবক হিসেবে কাজলের দেয়া এ সার্টিফিকেট কিছুটা মানতে নারাজ। তিনি বলেন, অভিভাবক হিসেবে কাজলই বেশি কঠোর। কিন্তু তিনি মেয়ের ব্যাপারে একটু বেশিই দুর্বল। মেয়েকে ছাড়া বাড়িতে থাকা তার কাছে খুব কঠিন হয়ে যাচ্ছে।

সারাদিনই মেয়েকে নিয়ে নানা দুশ্চিন্তা ঘোরে তার মাথায়। কাজল আর তার বোন যেহেতু ছোটবেলা থেকেই বোর্ডিং স্কুলে পড়াশোনা করেছেন। তাই তিনি এই বিষয়টি নিয়ে চিন্তিত নন। তবে অজয়-কাজল দুজনেই চান ছেলে যুগ ও মেয়ে নাইসাকে অন্য সাধারণ বাচ্চার মতোই বড় করতে।

সেলেব্রিটি কিড হিসেবে নয়, বরং সাধারণ মানুষ হিসেবেই যেন তারা নিজেদের ব্যক্তিগত জীবন যাপন করতে পারে এবং স্বাধীনতা পায়। তারকাখ্যাতি যেন সন্তানের ব্যক্তি জীবনের স্বাভাবিক আনন্দটা নষ্ট না করে। এজন্যই মেয়েকে বিদেশে রেখে পড়াশোনা করাচ্ছেন। -আরটিভি অনলাইন
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 23 - Rating 4 of 10

পাঠকের মন্তব্য (0)