বিকিনিতে ‘হট’ পুনমের এই রূপ আগে দেখেছেন কখনও?

বিবিধ বিনোদন 14th Mar 18 at 4:09pm 1,812
Googleplus Pint
বিকিনিতে ‘হট’ পুনমের এই রূপ আগে দেখেছেন কখনও?
ফের নেটিজেনদের আলোচনার কেন্দ্রবিন্দুতে বিতর্কিত অভিনেত্রী ও মডেল পুনম পাণ্ডে। এমনিতে বড় পর্দাতে তাঁকে খুব একটা দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় পুনমের জনপ্রিয়তা কিন্তু তুঙ্গে। আর পুনমও নিজের টুইটার ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে খোলামেলা ছবি পোস্ট করে ভক্তদের চাহিদা মেটাতে ভোলেন না। আর এবার সেই পুনমই ইনস্টাগ্রামে বিকিনি পরে নিজের বেশ কিছু ছবি পোস্ট করলেন।

শরীর দেখানোর কোনও সুযোগই ছাড়তে নারাজ এই বিতর্কিত মডেল-অভিনেত্রী। তবে নেটিজেনদের কাছে তিনি ‘সুইটহার্ট’। ছবিগুলি পোস্ট করে ইনস্টাগ্রামে উষ্ণতার পারদ বেশ কয়েকগুণ বাড়িয়ে দিলেন পুনম। একের পর এক খোলামেলা ও বিকিনি ছবি পোস্ট করে ‘নাশা’র অভিনেত্রী লিখেছেন, ‘এই বিকিনির ছবিগুলি আমার সবচেয়ে বেশি প্রিয়।’ নয় নয় করে সোশ্যাল মিডিয়া লাখখানেক ফলোয়ার্স রয়েছে পুনমের। আর তাঁদের চর্চার জন্য দিনরাত প্রায় নগ্ন হয়ে ছবি পোস্ট করতে কার্পণ্য করেন না পুনম। কখনও নিজের বক্ষ বিভাজিকার ছবি পোস্ট করে, কখনও আবার হয়ে ওঠেন সান্টা।

সত্যি কথা বলতে কী, অভিনয় বা মডেলিং-এর জগতে সেভাবে দাগ কাটতে পারেননি ঠিকই। তবে সোশ্যাল মিডিয়ায় নিজের লাস্যময়ী ছবি ও ভিডিও পোস্ট করে খবরে খাকার কায়দাটা ভালোই রপ্ত করেছেন পুনম পাণ্ডে। হট অ্যান্ড সিজলিং এই মডেল-অভিনেত্রীর উষ্ণ ছবি বাড়িয়ে তুলেছে ফ্যানদের অ্যাড্রিনালিন ক্ষরণ। এই প্রতিবেদনে তুলে ধরা হল পুনম পাণ্ডের তেমনই কিছু বোল্ড ছবি। সম্প্রতি এই ছবিগুলি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন পুনম পাণ্ডে।

যত দিন যাচ্ছে সোশ্যাল মিডিয়ায় তাঁর জনপ্রিয়তাও লাফিয়ে লাফিয়ে বাড়ছে। তবে একথা ঠিকই যে, পারফেক্ট ফিগারের উদাহরণ দেওয়া হলে, সেই তালিকায় নিঃসন্দেহে উপরের দিকেই নাম থাকবে পুনমের। বিকিনা পরা তাঁর এই ছবিগুলি কিন্তু সে কথাই আরও একবার জানান দিচ্ছে। তাঁর ফ্যানরা জানেন, বিতর্ক পুনমের পিছু ছাড়ে না। কিংবা উলটোটাও বলা যায়। নিজেই বিতর্ক টেনে আনেন তাঁর দিকে। এটা যেন পুনমের কমফোর্ট জোন! এখানে দাঁড়িয়েই ছক্কা হাঁকাতে ভালবাসেন তিনি। ‘নাশা’ ছবিতে তাঁকে দেখা গিয়েছিল এক স্কুল শিক্ষিকার চরিত্রে। যিনি শেষমেশ তাঁর ছাত্রের সঙ্গেই যৌন সঙ্গমে লিপ্ত হন। এ তো গেল ছবির বিষয়। ছবির পোস্টার নিয়েও যথেষ্ট বিতর্ক হয়। তবে এসব উপভোগই করেন পুনম। এবং নেটদুনিয়ায় তিনি নিজেও মাঝে মধ্যে বিতর্ক উসকে দেন। তাই আর কথা বাড়িয়ে লাভ নেই, দেখে নিন এই ছবিগুলি।

তথ্যসূত্রঃ অনলাইন
Googleplus Pint
Like - Dislike Votes 89 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)