প্লে স্টোর থেকে ব্যান হওয়া সেরা ১০টি অ্যাপ

এপস রিভিউ March 13, 2018 4,064
প্লে স্টোর থেকে ব্যান হওয়া সেরা ১০টি অ্যাপ

গুগুল প্লে স্টোরে রয়েছে আসংখ্য অ্যাপ। এটাই অ্যানড্রয়েডের ডিফল্ট অ্যাপ মার্কেট। যদিও অনেক অ্যাপ ব্যান হয়ে গিয়েছে গুগুল প্লে স্টোর থেকে। আসুন দেখে নেওয়া যার এমনি জনপ্রিয় ১০টি অ্যাপ।


Mobdro

খেলাপ্রেমীদের জন্য এটি স্বপ্নের অ্যাপ। এই অ্যাপে দেখা যায় অসংখ্য লাইভ খেলা। ফর্মুলা ওয়ার, ঊইম্বেন্ডন টেনিস ইংলিশ প্রিমিয়ার লিগের মতো জনপ্রিয় খেলাগুলি লাইভ দেখা যায় এই অ্যাপে।


Tubemate

ইউটিউব ভিভিওর মতো বিভিন্ন অনলাইন কনটেন্ট নিজের ডিভাইসে ডাউনলোড করা যায় এই অ্যাপের মাধ্যমে।


Adblock Plus

এই অ্যাপ অ্যানড্রয়েড ডিভাইসে ব্লক করে বিভিন্ন অ্যাড। গুগুল এই অ্যাপ ব্লক করেছে কারন এই অ্যাপ গুগুলের অ্যাডও ব্লক করে দেয় বলে।


Amazon App Store

প্রায় সব অ্যাপ ডাউনলোড করা যায় অ্যামাজন অ্যাপ স্টোর দিয়ে। কিন্তু গুগুলের শর্ত না মানায় এই অ্যাপ ব্যান করে গুগুল।


Lucky Patcher

এই অ্যাপট ব্যাবহার করে যে কোন ফ্রি অ্যাপ পেইড করে ফেলা যায়। কিন্তু এই অ্যাপ গুগুলের শর্ত না মানায় গুগুল প্লে স্টোর থেকে ব্যান করে দেয় এই অ্যাপ।


Popcorn Time

এই অ্যাপের মাধ্যমে মাত্র এক ক্লিকে বিনামূল্যে ডাউনলোড করা যায় যেকোন সিনেমা বা টিভি শো।


Xposed Framework

যদিও এক্সপোজড ফ্রেমওয়ার্কে আপনি পাবেন আনলিমিটেদ কাস্টোমাইজেশান কিন্তু এই অ্যাপ ব্যাবহার করতে আপনার ফোনটি রুটেড হতে হবে।


APK Mirror

প্লে স্টোরের প্রায় সব অ্যাপ APK ফর্ম্যাটে পাওয়া যায় এই অ্যাপের মাধ্যমে। সেই কারনেই এই অ্যাপ ব্যান গুগুল প্লে স্টোরে।


F-Droid

এটি ওপেন সোর্স অ্যাপের হাব। যে অ্যাপগুলি প্লে স্টোরে পাওয়া যায় না সেই অ্যাপগুলি ডাউনলোড করা যায় এই অ্যাপের মাধ্যমে। যদিও এই অ্যাপে কোন পাইরেটেড ক্র্যাক অ্যাপ পাওয়া যায় না।


Viper4Android

এটি রুটেড অ্যানড্রয়েড ইউজারদের মধ্যে খুবই জনপ্রিইয় সাউন্ড মড অ্যাপ। এই অ্যাপের ইকুয়ালাজারের মাধ্যমে নিজের ফোনের সাউন্ড করেক গুল ভালো করে নেওয়া যায়। মিউজিক লাভারদের কাছে Viper4Android হল স্বপ্নের অ্যাপ।