হৃত্বিকের সঙ্গে 'পরকীয়ায়' জড়ান যেসব বলিউড নায়িকা!

বিবিধ বিনোদন 12th Mar 18 at 8:08am 1,479
Googleplus Pint
হৃত্বিকের সঙ্গে 'পরকীয়ায়' জড়ান যেসব বলিউড নায়িকা!
হৃতিক রোশন। বলিউডে এ অভিনেতা কৃষ চরিত্রে দর্শকদের কাছে বেশ জনপ্রিয়। ২০০০ সালে বিয়ে করেন সুজানে খানকে। তাদের দাম্পত্য জীবন দীর্ঘায়িত হয় প্রায় ১৪ বছর। এর পর ভেঙে যায় তাদের সংসার। কিন্তু হৃতিক সুজানের সঙ্গে বিয়ের পরও বলিউডের বেশ কয়েকজন অভিনেত্রীর সঙ্গে পরকীয়ায় জড়ান।

যাদের মধ্যে রয়েছেন পতৌদির নবাব পরিবারের পুত্রবধূ কারিনা কাপুর খান থেকে শুরু করে কঙ্গনা রানাউয়াতও। ‘ইয়াদে’, ‘মুঝসে দোস্তি কারোগে’, ‘ম্যায় প্রেম কি দিওয়ানি’-র মত বেশ কয়েকটি সিনেমায় কারিনা কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন হৃত্বিক।

ওই সময় নাকি বেবোর সঙ্গে সম্পর্কে জড়ান হৃত্বিক। কিন্তু, বিষয়টি প্রকাশ্যে আসার পর ওই দু’জন একসঙ্গে কাজ করা বন্ধ করে দেন। শোনা যায়, ‘ব্যাং ব্যাং’-এর সময় নাকি ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্কে জড়ান হৃত্বিক।

যা নিয়ে রণবীর কাপুরের সঙ্গেও ক্যাটের অশান্তি শুরু হয়। যদিও, ওই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। ‘কাইটস’-এর সময় বারবারা মোরির সঙ্গে হৃত্বিকের সম্পর্কের কথা নতুন নয়। কিন্তু, সিনেমার প্রমোশনের জন্যই নাকি ওই গুজব ছড়ানো হয়, শোনা যায় এমন গুঞ্জনও।

‘কাইটস’ হোক কিংবা ‘কৃষ থ্রি’ হৃত্বিকের সঙ্গে কঙ্গনার সম্পর্কের কথা বলিউড ‘কুইন’ কিন্তু ঢাকঢোল পিটিয়েই সামনে এনেছেন। এমনকি, হৃত্বিক কখনো ভয় দেখিয়ে কখনো তার নগ্ন ছবি দেখিয়ে ‘ব্ল্যাকমেইল’ করেছেন বলেও অভিযোগ করেন কঙ্গনা রানাউয়াত।

তবে হৃতিকের ৪৪ তম জন্মদিনে হৃত্বিকের সঙ্গে দেখা যায় তার সাবেক স্ত্রী সুজান খানকেও। হৃত্বিক-সুজানকে একসঙ্গে দেখার পর থেকেই শুরু হয়েছে গুঞ্জন। এবার কি ফের হৃত্বিকের সংসারে ফিরছেন সুজান?
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 30 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)