সন্তানদের জন্য কত সম্পদ রেখে যাবেন অমিতাভ-জয়া!

বিবিধ বিনোদন 11th Mar 18 at 8:20am 1,598
Googleplus Pint
সন্তানদের জন্য কত সম্পদ রেখে যাবেন অমিতাভ-জয়া!
প্রায় তিন দশক ধরে বলিউড কাঁপিয়েছেন। আজও বলিউড টাউনে তার দাপট কিছু কম নয়। তার ব্যক্তিগত জীবন থেকে শুরু করে অর্থ-সম্পত্তি নিয়েও ভক্তদের মধ্যে প্রবল আগ্রহ। সম্প্রতি সেই সম্পত্তির অঙ্কই ফাঁস করলেন করলেন জয়া বচ্চন। শুক্রবার সমাজবাদী পার্টির হয়ে রাজ্যসভার মনোনয়ন জমা দেন জয়া।

সেখানে তার স্থাবর-অস্থাবর সম্পত্তি নিয়ে প্রশ্ন ওঠায় তিনি জানান, তার পরিবারের সম্পত্তির মোট পরিমাণ ১০০০ কোটি টাকা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অমিতাভ জানিয়েছিলেন, ‘‘আমার মৃত্যুর পর, আমার সমস্ত সম্পত্তি আমার দুই ছেলে-মেয়ের মধ্যে সমান ভাবে ভাগ হবে। ’’

২০১২ সালে অমিতাভ এবং জয়ার বিষয় সম্পত্তি ৫০০ কোটি টাকা ছিল। মাত্র ছয় বছরের মধ্যে অর্থাৎ ২০১২ থেকে ২০১৮ সালের মধ্যে বচ্চন দম্পতির সম্পত্তি দ্বিগুণ হয়েছে, এমনই প্রকাশ পেয়েছে এক সর্বভারতীয় সংবাদমধ্যমের প্রতিবেদনে।

প্রতিবেদন থেকে আরও জানা গেছে যে, জয়ার কাছে প্রায় ২৬ কোটি টাকার গয়না আছে। ৩৬ কোটি টাকার গয়নার অধিকারী অমিতাভও। এছাড়া তাদের কাছে যতগুলি গাড়ি রয়েছে তার মিলিত দাম প্রায় ১৩ কোটি টাকা।

‘প্রতীক্ষা’, ‘জনক’, ‘জলসা’ ছাড়াও একাধিক বাংলোও রয়েছে তাদের মুম্বাইয়ে। এছাড়া নয়ডা, পুনে, আমেদাবাদ, গান্ধীনগরেও তাদের একাধিক সম্পত্তি রয়েছে। ৯ লক্ষ টাকার থেকেও বেশি দামি একটি কলম ব্যবহার করেন বিগ বি।
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 111 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)