বাজারে 'হেট স্টোরি ৪', কেমন হলো ছবিটি

সিনেমা জগৎ 10th Mar 18 at 4:15pm 1,024
Googleplus Pint
বাজারে 'হেট স্টোরি ৪', কেমন হলো ছবিটি
গত বৃহস্পতিবার (৮ মার্চ) মুক্তি পেয়েছে ইরোটিক থ্রিলার 'হেট স্টোরি' সিরিজের চতুর্থ কিস্তি। ছবিটির ট্রেলার বাজারে আসতেই তা সরগরম করেছিল গোটা ভারত। ছবির নায়িকা উর্বশী রউতেলা এই ছবির মূল আকর্ষণ। তবে 'হেট স্টোরি' সিরিজের অন্যতম ইউএসপি হলো যৌনতা। আর সেই যৌনতাকে মূল কেন্দ্রে রেখে বাণিজ্যিক ছবির সমস্ত রকমের মশলা দিয়ে তুলে ধরা হয়েছে এই ছবিকে। কতটা দর্শক টানতে পারবে এই ছবি?

ছবির গল্প
দুই কোটিপতি ব্যবসায়ী রাজবীর (করণ ওয়াহি) ও আরিয়ান (ভিভান ভটেনা)। তাঁদের ব্যবসায়িক ব্র্যান্ডের জন্য চাইছিলেন একজন নতুন মডেল। এঁদের মধ্যে রাজবীরের নারীসঙ্গ বেশ প্রিয়। সে সূত্রেই তাঁর সঙ্গে পরিচিতি ঘটে তাশা (উর্বশী রউতেলা)-র। তবে প্রেমের থেকে বেশি তাশার প্রতি যৌন আকর্ষণে আকৃষ্ট হতে থাকে রাজবীর। এদিকে, রাজবীরের বড় ভাই আরিয়ানের গার্লফ্রেন্ড (ইলহানা ঢিলো) থাকা সত্ত্বেও, সে-ও আকৃষ্ট হয়ে পড়ে তাশার প্রতি। আর এখান থেকেই ঘুরে যায় গল্প।

অভিনয়
এ ছবিতে অভিনয় নিয়ে কথা না বলাই ভালো! উর্বশী রউতেলা যৌন আবেদন ছাড়া কোনো অংশেই অভিনয় দিয়ে মাত করতে পারেননি দর্শকমন। অন্যদিকে ভিভান ও করণ ওয়াহি কিছুটা দক্ষতা দেখাবার প্রচেষ্টা করেছেন। একা গুলশ গ্রোভারের পক্ষে অভিনয় দ্বারা ফিল্ম টেনে নিয়ে যাওয়া কঠিন ছিল।

পরিচালনা
বিশাল পান্ডিয়া এই ছবিতে যে গল্প তুলে ধরেছেন, তা 'নতুন বোতলে পুরনো মদ'-এর মতো! অন্যদিকে ছবির পরিচালনাও বেশ হালকা ও চটুল মনে হয়েছে বেষশ কিছু জায়গায়। ছবিটির পরিচালনা সেভাবে আকর্ষণ করতে পারেনি।

সংগীত
তানিস্ক বাগচি, অর্ক, মিঠুন ওই তিন সংগীত পরিচালক ছবিতে সংগীত পরিচালনা করেছেন। 'আশিক বানায়া'-র রিমিক্স ছাড়া এই ছবিতে বাকি কোনো গানই তেম হৃদয়গ্রাহী নয়।

সবশেষে যৌনতা আর উর্বশী রউতেলাকে দিয়ে ছবি বহুদূর পর্যন্ত টেনে নেওয়ার চেষ্টা করা হলেও, এই ছবি বিভিন্ন অংশ হতাশ করেছে দর্শককে। তবুও ছুটির দিনে কোনো কিছু করার না থাকলে, দেখে আসতে পারেন ছবিটি।

সূত্র : ওয়ান ইন্ডিয়া
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 10 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)