রজনীকান্তের কুকুরের মূল্য ২ কোটি

বিবিধ বিনোদন 10th Mar 18 at 11:58am 821
Googleplus Pint
রজনীকান্তের কুকুরের মূল্য ২ কোটি
পরনে কালো রঙের পাঞ্জাবি, চোখে চশমা। মুখে সাদা দাড়ি। হাতলওয়ালা একটি চেয়ারে পায়ের ওপর পা রেখে বসে আছেন রজনীকান্ত। এক হাত চেয়ারের হাতলে রাখা, অন্য হাত একটি কুকুরের পিঠে। এই দৃশ্যটি ভারতের তামিল ভাষার ‘কালা’ সিনেমার। সম্প্রতি এই পোস্টারটি প্রকাশিত হয়েছে।

মজার ব্যাপার হলো, পোস্টারে রজনীকান্ত যে কুকুরটির পিঠে হাতে রেখে বসে আছেন তার মূল্য এখন ২ কোটি রুপি। ভারতীয় একটি সংবাদমাধ্যমে কুকুরটির প্রশিক্ষক সাইমন বলেন, ‘‘কালা’ সিনেমায় রজনীকান্তের প্রাণী প্রীতি রয়েছে। এজন্য রাস্তা থেকে এই কুকুরটি আমি তুলে আনি এবং প্রশিক্ষণ দিই।

এর নাম মনি। কিন্তু এরই মধ্যে রজনীকান্তের ‘পাগল’ ভক্তরা কুকুরটি কিনতে চাইছেন। শুধু তাই নয়, কেউ কেউ এর দাম হেঁকেছেন ২ কোটি রুপি। তবে রজনী ভক্তদের এমন প্রস্তাব আমি প্রত্যাখান করেছি। কারণ এটি আমার কাছে সন্তানের মতো।’’

‘কালা’ সিনেমার পরিচালক পিএ রঞ্জিত অডিশনের মাধ্যমে এই কুকুরটি চূড়ান্ত করেন। ৩০টি কুকুরের মধ্যে থেকে এই কুকুরটি বেছে নেন বলেও জানান প্রাণী প্রশিক্ষক সাইমন।

রজনীকান্ত ছাড়াও ‘কালা’ সিনেমায় অভিনয় করেছেন নানা পাটেকার, হুমা কুরেশি, অঞ্জলি প্রমুখ। সিনেমাটি প্রযোজনা করছেন ধানুশ। আগামী ২৭ এপ্রিল সিনেমাটি মুক্তির কথা রয়েছে। -রাইজিংবিডি
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 99 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)