রক্তের টানে 'সৎ' দুই বোনের পাশে অর্জুন কাপুর

বিবিধ বিনোদন 10th Mar 18 at 8:20am 1,118
Googleplus Pint
রক্তের টানে 'সৎ' দুই বোনের পাশে অর্জুন কাপুর
বলিউডে পা রাখতেই তিনিও নিজের মাকে হারিয়ে ছিলেন। ঠিক একই পরিস্থিতির শিকার হলেন সৎ বোন জাহ্নবী কাপুরও। তাই মাতৃহীনতার কষ্ট ভাগ করে নেওয়ার জন্য দুই বোনর পাশে দাঁড়ালেন বড় ভাই অর্জুন কাপুর।

শ্রীদেবীর জন্যই অর্জুনের মা মোনা শৌরি কাপুরের সঙ্গে তার বাবা বনি কপূরের বিবাহ বিচ্ছেদ হয়। এমনকি মোনার শেষ যাত্রায়ও দেখা যায়নি শ্রীদেবীকে। হয়তো সেই জন্যেই বাবার সঙ্গে সম্পর্ক রাখলেও সৎ মা এবং সৎ বোনেদের সঙ্গে কখনই কোনও সম্পর্ক রাখেননি অর্জুন।

কিন্তু সম্পর্কের তিক্ততার প্রভাব নিজের দায়িত্বের ওপর পড়তে দেননি অভিনেতা। শ্রীদেবীর মৃত্যুর খবর শুনে নিজের আগামী ছবি ‘নামাস্তে ইংল্যান্ড’ ছবির শ্যুটিং ছেড়ে, অমৃতসর থেকে মুম্বাই ফিরে আসেন অর্জুন। এমনকি দুবাই থেকে শ্রীদেবীর দেহ ফিরিয়ে আনার জন্য বাবার সঙ্গে দুবাইও গিয়েছিলেন তিনি। এবার রক্তের টানে জাহ্নবী এবং খুশির পাশেও দাঁড়ালেন তিনি।

অর্জুন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সৎ বোনদের জানান, ‘‘তুমি সাহসী, কারণ জীবন তোমাকে আশা ছেড়ে দেওয়ার একাধিক কারণ দিলেও তুমি উঠে দাঁড়াবে এবং এগিয়ে যাবে।’’ তবে বোনেদের উদ্বুদ্ধ করার কাজ তিনি একা নন করছেন না। এর আগে জাহ্নবী এবং খুশিকে করা কটূক্তির বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছিলেন অনশুলাও।
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 14 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)