টিভিতে আজকের চলচ্চিত্র : ১০ মার্চ, ২০১৮

টিভির সময়সূচী 10th Mar 18 at 3:51am 999
Googleplus Pint
টিভিতে আজকের চলচ্চিত্র : ১০ মার্চ, ২০১৮
নীল আকাশে নীচে : অভিনয়ে রাজ্জাক, কবরী, রোজী সামাদ। পরিচালক নারায়ণ ঘোষ মিতা। সকাল ৯টা, দীপ্ত টিভি।

গল্পসূত্র : বড় ভাই আর ভাবির সংসারে বড় হয় মামুন। বড় ভাই ট্যাক্সি ড্রাইভার। কিছুদিন হলো অসুস্থ হয়ে বিছানায়। পরিবারের আয়-রোজগার বন্ধ। ভাইয়ের গাড়ি নিয়েই বের হয় মামুন। সামনেই তার এমএ পরীক্ষা। তার আগেই পরিচয় হয় ধনীর দুলালী তৃষ্ণার সঙ্গে, এরপর প্রেম। শুরু হয় ধনী-গরিবের সংঘাত।

চ্যাম্প : অভিনয়ে দেব, রুক্সিনি মৈত্র, কৌশিক গাঙ্গুলী প্রমুখ। পরিচালক রাজ চক্রবর্তী। রাত ৯টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : পুরুলিয়ার প্রত্যন্ত গ্রামে অভাব-অনটনে মানুষ শিবাজি। একদিন ডাস্টবিনে খাবার খুঁজতে গিয়ে কুড়িয়ে পায় একজোড়া বক্সিং গ্লাভস। ছোট্ট শিবাজির মাথায় ঢুকে যায় বক্সিং। একসময় গ্রাম থেকে তাকে খুঁজে আনে কোচ বুড়োদা। তার তত্ত্বাবধানে চলে অনুশীলন। সফলও হয় শিবাজি। কিন্তু বিশ্ব চ্যাম্পিয়নশিপে গিয়ে মারাত্মক আহত হয়ে ফিরে আসে। জানতে পারে আর খেলতে পারবে না। রিংয়ের বাইরে শুরু হয় শিবাজির আরেক লড়াই।

দ্য রিয়াল জ্যাকপট : অভিনয়ে গোপিচাঁদ, তাপসী পান্নু প্রমুখ। পরিচালক চন্দ্র শেখর। দুপুর ২টা ২৫ মিনিট, মুভিজ ওকে।

গল্পসূত্র : এটিএম কার্ডের নিরাপত্তাকর্মী গৌতম কুমার ভার্মা। সব সময় চিন্তা করে কিভাবে দ্রুত সময়ের মধ্যে টাকা কামানো যাবে। অতি বৃষ্টিতে একদিন তার ঘরের ছাদ যায় ভেঙে। সেই ছাদে থাকা এক দিনলিপি পায় গৌতম। সেটা পড়তে গিয়ে জানতে পারে, এটা তার দাদার। ১৯৪৭ সালে দেশভাগের সময় অনেক ধনসম্পদ তিনি পাকিস্তানের এক মন্দিরে লুকিয়ে রেখেছেন। সেই গুপ্তধন উদ্ধার করতে পাকিস্তান রওনা হয় গৌতম।

গেট দ্য গ্রিংগো : অভিনয়ে মেল গিবসন, কেভিন হার্নান্দেজ প্রমুখ। পরিচালক আদ্রিয়ান গ্রুনবার্গ। রাত ৮টা ৩০ মিনিট, জি স্টুডিও।

গল্পসূত্র : যুক্তরাষ্ট্র থেকে পালিয়ে মেক্সিকোতে হাজির হয় দুর্ধর্ষ এক অপরাধী। তার গাড়িতে পাওয়া যায় ২০ লাখ ডলার। সেই অর্থ আত্মসাৎ করতে চায় দুই মেক্সিকান পুলিশ। অপরাধীকে গ্রেপ্তার করে কারাগারে পাঠায় পুলিশ।
Googleplus Pint
Like - Dislike Votes 9 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)