টিভিতে আজকের চলচ্চিত্র : ০৮ মার্চ, ২০১৮

টিভির সময়সূচী 8th Mar 18 at 4:12am 611
Googleplus Pint
টিভিতে আজকের চলচ্চিত্র : ০৮ মার্চ, ২০১৮
বাংলার বউ : অভিনয়ে মৌসুমী, ফেরদৌস, এ টি এম শামসুজ্জামান। পরিচালক এ কে সোহেল। দুপুর ২টা ১০ মিনিট, আরটিভি।

গল্পসূত্র : দাদার আদরের নাতি কাজল। পাশের গ্রামের কমলাকে ভালোবাসে। দাদাও রাজি। কিন্তু যৌতুক ছাড়া ছেলের বিয়ে দেবে না কাজলের মা। কমলার বাবাকে গোপনে ৫০ হাজার টাকা দিয়ে রাখে কাজলের দাদা, যেন বিয়েতে যৌতুক দিতে পারে। বউ হয়ে কাজলের ঘরে আসে কমলা। শুরু হয় তার ওপর শাশুড়ির নির্যাতন।

ওয়ারিশ : অভিনয়ে দেবশ্রী রায়, চূর্ণী গাঙ্গুলি। পরিচালক কৌশিক গাঙ্গুলি। সকাল ১১টা ৩৫ মিনিট, ডিডি বাংলা।

গল্পসূত্র : সেন্ট পিটার্স স্কুলের শিক্ষক শুভংকর সেন ভালোবাসে মেধাকে। কিন্তু নানা কারণে প্রীতিকে বিয়ে করে কলকাতায় চলে আসে। তার আগে অফিসের এক কাজে মেধা আর শুভংকর বাধ্য হয় এক হোটেলে রাত কাটাতে। কয়েক মাস পর শুভংকর জানতে পারে, মা হতে চলেছে মেধা। অনেক বছর পর শুভংকরের কাছে হাজির হয় মেধা, জানায় ব্লাড ক্যান্সারে মারা যাচ্ছে সে। তার ছেলেটির একটা আশ্রয় দরকার।

ম্যায় হু রক্ষক : অভিনয়ে বিশাল, কাজল আগারওয়াল। পরিচালক সুসিন্থিয়ান। দুপুর ১২টা ৯ মিনিট, সনি ম্যাক্স।

গল্পসূত্র : একদল সন্ত্রাসীর চাঁদাবাজির জন্য মধুরাই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। তাদের দমন করার দায়িত্ব পায় পুলিশ কর্মকর্তা জয়। কিন্তু সে জানে না, এই সব অপরাধের পেছনের প্রধান ব্যক্তিটি তার কাছের মানুষ।

জয় : অভিনয়ে জেনিফার লরেন্স, ব্র্যাডলি কুপার। পরিচালক ডেভিড ও রাসেল। দুপুর ১২টা ৩১ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : ১৯৯০ সাল। তালাকপ্রাপ্ত জয় ম্যাঙ্গানো দুই সন্তান নিয়ে মা আর বোনের সঙ্গে থাকে। এক উড়োজাহাজ সংস্থায় কেরানির চাকরি করে। একদিন ঘর পরিষ্কার করতে গিয়ে একসময় নিজেই আবিষ্কার করে ফেলে ঘর ধোয়ামোছার কাজে ব্যবহৃত মিরাকল মপ (হাত না ভিজিয়ে ঘর মোছার এক ধরনের মুছনি), যা জয়কে বিশাল ধনী ব্যবসায়ীতে পরিণত করে।
Googleplus Pint
Like - Dislike Votes 14 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)