হাইভোল্টেজ ম্যাচে আজ রিয়ালের মুখোমুখি পিএসজি

ফুটবল দুনিয়া 6th Mar 18 at 3:24pm 614
Googleplus Pint
হাইভোল্টেজ ম্যাচে আজ রিয়ালের মুখোমুখি পিএসজি
চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর লড়াইয়ে আজ রাতে প্যারিস সেইন্ট জার্মেইয়ের মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ। পিএসজির ঘরের মাঠে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত পৌনে দুইটায়।

ইউয়েফা চ্যাম্পিয়ন্স লীগের শেষ ষোলোর প্রথম লেগে সান্তিয়াগো বার্নাব্যুতে পিএসজির বিপক্ষে ৩-১ ব্যবধানে জয় পায় রিয়াল। ফিরতি লেগের ম্যাচে আজ শেষে আটের টিকিটের লড়াইয়ে মাঠে নামবে দুইদল।

রিয়ালের বিপক্ষে গুরুত্বপূর্ণ এই ম্যাচে পিএসজি হয়ে খেলতে পাবেন না দলের সবচেয়ে দামি ফুটবলার নেইমার। গত ২৫ ফেব্রুয়ারি মার্শেইয়ের বিপক্ষে চোটে পড়েন তিনি। শনিবার অস্ত্রোপচার করানো হয়েছে তাকে। যার কারণে প্রায় দুই মাস ফুটবল মাঠে দেখা যাবে না এই তারকাকে।

চ্যাম্পিয়নস লিগে গ্রুপ পর্বের ৬ ম্যাচে চার জয়, এক ড্র এবং এক ম্যাচে হারে রিয়াল। অপরদিকে ছয় ম্যাচের পাঁচটিতে জয় পায় প্যারিস ক্লাব। ইউরোপিয়ান আসরে মোট সাত বারের দেখায় সমান তিন জয় করেই পায় উভয় দল। বাকি এক ম্যাচে ড্র হয়।

এবারের আসরের শুরুতে ছন্দহীন থাকলেও পরে দুর্দান্ত ভাবে ফিরেছে জিনেদিন জিদানের ছাত্ররা। আজকের ম্যাচে জয় দিয়ে শেষ আটের টিকিট নিশ্চিত করতে মরিয়া পিএসজি এবং রিয়াল। -ঢাকা টাইমস
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 12 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)