এবার জুটি বাঁধছেন রণবীর-বাণী!

সিনেমা জগৎ 5th Mar 18 at 7:23pm 1,206
Googleplus Pint
এবার জুটি বাঁধছেন রণবীর-বাণী!
বলিউডের বর্তমান সময়ে অন্যতম জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুর। অভিনয় দক্ষতা দিয়ে দর্শকের মনে বিশেষ জায়গা করে নিয়েছেন তিনি। যশ রাজ ফিল্মসের নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এ অভিনেতা। এতে তার বিপরীতে দেখা যাবে বাণী কাপুরকে। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, এ সিনেমাটি পরিচালনা করবেন করন মালহোত্রা। যশ রাজ ফিল্মসের সঙ্গে এই পরিচালকের তিনটি সিনেমার চুক্তি হয়েছে। খুব শিগগির রণবীর কাপুরের সিনেমাটির কাজ শুরু করবেন তিনি। এতেই দেখা যাবে রণবীর-বাণী জুটি। এর আগে অগ্নিপথ ও ব্রাদার্স সিনেমা পরিচালনা করেছেন করন মালহোত্রা।

এদিকে বাণী কাপুরের সঙ্গেও যশ রাজ ফিল্মসের তিনটি সিনেমার চুক্তি রয়েছে। এর মধ্যে শুদ্ধ দেশি রোমান্স ও বেফিকর সিনেমা মুক্তি পেয়েছে। তৃতীয় সিনেমা হিসেবে রণবীর কাপুরের বিপরীতে এ অভিনেত্রীকে চূড়ান্ত করা হয়েছে। এছাড়া হৃতিক রোশান ও টাইগার শ্রফের সঙ্গে সিদ্ধার্থ আনন্দের সিনেমাতেও বাণী অভিনয় করবেন বলে জানা গেছে।

অন্যদিকে যশ রাজ ফিল্মের সঙ্গে রণবীরের শেষ সিনেমা রকেট সিং : সেলসম্যান অব দ্য ইয়ার। এটি পরিচালনা করেছিলেন চাক দে ইন্ডিয়া সিনেমাখ্যাত শিমিত আমিন। বর্তমানে আলিয়া ভাটের সঙ্গে বহ্মাস্ত্র সিনেমার শুটিং করছেন রণবীর। এছাড়া মুক্তির অপেক্ষায় রাজকুমার হিরানি পরিচালিত সঞ্জয় দত্তের বায়োপিক। এতে সঞ্জয়ের ভূমিকায় অভিনয় করেছেন রণবীর কাপুর। -রাইজিংবিডি
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 117 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)