বডিবিল্ডারদের কাছে নিজের বুকের দুধ বেচে কোটিপতি যিনি

সাধারন অন্যরকম খবর 5th Mar 18 at 11:53am 3,767
Googleplus Pint
বডিবিল্ডারদের কাছে নিজের বুকের দুধ বেচে কোটিপতি যিনি

মায়ের দুধের বিকল্প নেই- এই কথাটা নবজাতক শিশুদের জন্য যথার্থ ও প্রমাণিত। কিন্তু বডি বিল্ডারদের কাছেও নাকি মায়ের বুকের দুধ মূল্যবান। আর এ কারণে বডিবিল্ডারদের কাছে বুকের দুধ বিক্রি করে কোটিপতি হয়ে গেছেন সাইপ্রাসের এক নারী।

রাফেলা ল্যাম্পরুউ নামে ওই নারী সাত মাস আগে পুত্রসন্তানের জন্ম দেন। সন্তান হওয়ার পর থেকে তিনি বুঝতে পারছিলেন ছেলেকে খাওয়ানোর পর অনেক বুকের দুধ থেকে যাচ্ছে। এরপর ২৪ বছর বয়সী রাফেলা অন্য শিশুদের জন্য বাড়তি দুধ বিক্রি করতে শুরু করেন।

বুকের দুধ তৈরি হয় না- এমন মায়ের শিশু-সন্তানদের জন্য বুকের দুধ বিক্রি করছিলেন তিনি। এর এক পর্যায়ে কয়েকজন বডিবিল্ডার তার কাছে আসেন বুকের দুধ কেনার জন্য। পেশীশক্তি বাড়ানোর ক্ষেত্রে নাকি বুকের দুধের কার্যকারিতা সবচেয়ে বেশি। সে কারণেই তারা নানা রকম রাসায়নিক সাপ্লিমেন্টের পরিবর্তে মায়েদের বুকের দুধ কিনে খান।

এভাবে বডিবিল্ডারদের বুকের দুধ বিক্রি করে ইতিমধ্যে প্রায় সাড়ে চার কোটি টাকা রোজগার করে ফেলেছেন রাফেলা। বিষয়টি প্রচারে আনতে নিজের একটি ওয়েবসাইটও তৈরি করে ফেলেছেন তিনি। এখন দুই পুত্রসন্তানের মা রাফেলা। স্বামী অ্যালেক্স ও দুই সন্তানকে নিয়ে তার সংসার সুখেই কাটছে। সূত্র: এনডিটিভি ও আজকাল।

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 124 - Rating 1 of 10

পাঠকের মন্তব্য (0)